কানাডায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ৩ শিক্ষার্থীর মৃত্যু

|

কানাডার টরন্টোয় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ৩ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও এক বাংলাদেশি শিক্ষার্থী। তিনি মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। খবর সিবিসি নিউজের।

নিহতরা হলেন শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত। অন্যদিকে, আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে রাখাতে পর্যবেক্ষণে নিবিড় কুমার দে-কে। এদের সবার বয়স ১৭ থেকে ২১ বছরের মধ্যে।

স্থানীয় পুলিশ বলছে, নিবিড় কুমার দে গাড়িটি চালাচ্ছিল। ডানড্যাস স্ট্রিটে সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টা নাগাদ এই দুর্ঘটনা হয়। দায়িত্বরত ট্র্যাফিক সার্জেন্ট জানান, গাড়িটি উচ্চগতিতে চলছিল। এক পর্যায়ে রোড ডিভাইডারের সাথে সংঘর্ষে পাশের কংক্রিটের দেয়ালের সাথে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। মুহুর্তেই তাতে আগুন ধরে যায়। ঘটনার পর সেখানে দ্রুত ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছায়। এরপর আগুন নিয়ন্ত্রণে আসে। বের করা হয় গাড়ির ভেতরে আটকে পড়া আরোহীদের। ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। বাকিদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নারী শিক্ষার্থী।

উল্লেখ্য, নিবিড় কুমার দে শিল্পী কুমার বিশ্বজিৎ এর একমাত্র সন্তান। মর্মান্তিক এই দুর্ঘটনার খবরে শিল্পী কুমার বিশ্বজিৎ ঢাকা থেকে টরেন্টোর উদ্দেশে রওনা দিয়েছেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply