বোয়ালমারীতে দুই ভ্যানচালকের বসতঘর আগুনে ভস্মীভূত

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে আগুনে পুড়ে দুই ভ্যানচালকের বসতঘর ছাই হয়ে গিয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ময়না ইউনিয়নের ময়না পশ্চিমপাড়া মান্দারতলা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ভ্যানচালক দু’জন হলেন, ময়না গ্রামের কানাই শেখের ছেলে মন্টু শেখ (৫৪) ও তার ছেলে জাকির শেখ (২৫)। খবর পেয়ে ফায়ারসার্ভিসের বোয়ালমারী ও মধুখালী স্টেশনের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের ময়না গ্রামের মন্টু শেখের স্ত্রী রুপি বেগম রান্নাঘরে রান্না করা অবস্থায় অসাবধানতাবশত ঘরে আগুন লেগে যায়। এ সময় রান্নাঘরের সাথে লাগোয়া তার বসতঘরে আগুন ছড়িয়ে পড়ে, দ্রুত আগুন ছড়িয়ে পড়লে তার ছেলে জাকির হোসেনের বসতঘরসহ ৩টি টিনের ঘর ও ২টি রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে এনজিও থেকে ঋণ তোলা টাকাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবার।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মিজানুর রহমান জানান, রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে একই বাড়ির তিনটি বসতঘর ও দুইটি রান্নাঘর পুড়ে গেছে। তবে আশেপাশের আরও কমপক্ষে ১০টি বাড়িঘরকে আমরা আগুন থেকে রক্ষা করতে পেরেছি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply