মুন্সিগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় ট্রাক চালক নিহত

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় শহিদুল ইসলাম (৩৫) নামে এক ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ওই ট্রাকের হেলপার জাকির হোসেন (৫০) আহত হয়েছেন বলেও জানা গেছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে উপজেলার মেঘনা সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে। ট্রাক চালক শহিদুল ইসলাম বরগুনার পাথরঘাটা উপজেলার হরিতানা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিলের ট্রাক চালক শহীদুল ইসলাম। পথিমধ্যে সোমবার সকালে ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের জামালদী এলাকায় পৌঁছালে মেঘনা সেতুর ঢালে তার ট্রাকের চাকা নষ্ট হয়ে যায়। ট্রাকটি থামিয়ে চাকা মেরামতের চেষ্টা করছিলেন তিনি এবং হেলপার জাকির হোসেন। এমন সময় ঢাকামুখী দ্রুতগতির একটি কাভার্ড ভ্যান তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক শহিদুল ইসলাম মারা যান। এঘটনায় গুরুতর আহত জাকির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ.এস.এম. রাশেদুল ইসলাম বলেন, নিহত ট্রাক চালকের মরদেহ বর্তমানে পুলিশ ফাঁড়িতে রয়েছে। ঘাতক কাভার্ডভ্যান ও ট্রাকটি তাদের হেফাজতে রয়েছে। তবে কাভার্ড ভ্যানটির চালক ও হেলপার কৌশেলে পালিয়ে গেছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply