পঞ্চগড়ে তাহাজ্জুদের নামাজরত বৃদ্ধকে কুপিয়ে জখমের অভিযোগ 

|

গড়িনাবাড়ী এলাকার এই মসজিদেই দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন ফয়জুল।

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলায় একটি মসজিদের ভেতরে ঢুকে নামাজে সেজদারত অবস্থায় ফয়জুল হক (৬২) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর ছোট ভাই পঞ্চগড় সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটায় সদরের গড়িনাবাড়ী এলাকার গাঞ্জাবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে। 

অভিযোগকারী ওসমান গনী জানান, আমার ভাইকে হত্যার উদ্দেশে হামলা করে দুর্বৃত্তরা। ভাইয়ের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

এলাকাবাসী, মসজিদের মুসল্লি ও ভুক্তভোগীর পরিবারের সদস্যরা জানান, ফয়জুল নিয়মিত মসজিদে গিয়ে তাহাজ্জুদের নামাজ ও ফজরের নামাজ শেষ করে বাড়ি ফেরেন। প্রতিদিনের মতো সোমবার রাতেও তাহাজ্জুদের নামাজ আদায় করতে তিনি মসজিদে যান। পরে নামাজে সিজদারত থাকা অবস্থায় পেছন থেকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় ও হাতে কুপিয়ে জখম করে। এ সময় ফয়জুলের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত অবস্থায় ফয়জুরকে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করেন।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা এ প্রসঙ্গে বলেন, একটি অভিযোগ পেয়েছি। আমরা তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করবো।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply