এল ক্লাসিকোতে রিয়াল মাদ্রিদ ফেভারিট: জাভি

|

ছবি: সংগৃহীত

এল ক্লাসিকোর লড়াই আজ। কোপা দেলরে’র সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচে মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। মহারণের এই ম্যাচে রিয়ালকে ফেভারিট বলছেন বার্সা কোচ জাভি। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগের বর্তমান চ্যাম্পিয়নের কারণেইলস ব্লাঙ্কসদের এগিয়ে রাখছেন কাতালান কোচ।

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বার্সেলোনাকে আতিথ্য জানাবে রিয়াল মাদ্রিদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২ মার্চ) দিবাগত রাত ২ টায়। সবশেষ লড়াইয়ে রিয়াল মাদ্রিদকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ জিতেছিল বার্সেলোনা। তারপরও কোপা দেলরের সেমিফাইনালে রিয়ালকেই এগিয়ে রাখছেন বার্সা কোচ জাভি।

বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজ বলেন, রিয়াল মাদ্রিদই ফেভারিট থাকবে, কারণ তারা লা লিগা ও চ্যাম্পিয়নস লিগের চ্যাম্পিয়ন। সুপার কাপে যা হয়েছিল, যেখানে আমরা ভালো করেছি বা অন্য কোনো কারণ যাই হোক বিষয়টি একই। সুপার কাপে হয়তো আমরা তাদের হারাতে পেরেছি, কিন্তু এটা মাদ্রিদ। আমাকে সৎ হতে হবে। তবে আমি মনে করি, আমরা তাদের সমস্যায় ফেলতে পারি এবং আমি সামগ্রিকভাবে খুব প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ লড়াই আশা করছি।

এই মাসেই আরও একবার মুখোমুখি হবে দুই দল। সেটা অবশ্য লিগের লড়াই। আপাতত কোপা দেলরে’র সেমিফাইনালের দৌড়ে প্রথম লেগ জিতে কে এগিয়ে থাকে সেটিই দেখার বিষয়।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply