মেসিকে হত্যার হুমকি: আর্জেন্টাইন প্রেসিডেন্টের ব্যবস্থা গ্রহণের আশ্বাস

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ আশ্বাস দিয়ে বলেছেন, বন্দুকধারী কর্তৃক লিওনেল মেসির হুমকি পাওয়ার ঘটনায় যথাযথ ব্যবস্থা নেয়া হবে। বলেছেন, সংশ্লিষ্টদের সাথে আমি কথা বলেছি। এ বিষয়ে সতর্কতা অবলম্বন করা হবে। গোল ডটকমের খবর।

গত বৃহস্পতিবার (২ মার্চ) আর্জেন্টিনার রোজারিওতে অবস্থিত ‘উনিকো’ নামের রেস্টুরেন্টে হামলা করে কয়েকজন বন্দুকধারী। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর পরিবারের মালিকানাধীন এই রেস্টুরেন্টে ১৪টি গুলি ছোঁড়ে বন্দুকধারীরা। পালানোর আগে একটি চিরকুট রেখে যায় তারা। সেখানে লেখা ছিল, মেসি, আমরা তোমার জন্য অপেক্ষা করছি। জাভকিন (রোজারিওর মেয়র পাবলো জাভকিন) একজন মাদক ব্যবসায়ী। সে তোমার নিরাপত্তা দিতে পারবে না।

এই ঘটনার পরই নড়েচড়ে বসেছে আর্জেন্টিনার প্রশাসন। দেশটির গণমাধ্যম ইনফোবি’র সাথে আলাপচারিতায় গত বৃহস্পতিবার আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ বলেন, ঘুম থেকে উঠেই শুনেছি প্রচণ্ড বাজে এক খবর। সঙ্গে সঙ্গে রোজারিওর মেয়র পাবলো জাভকিনের সাথে যোগাযোগ করেছি। সরাসরি কথা বলেছি আইনশৃঙ্খলা বাহিনীর প্রধানের সাথে। আমি তাদের বলেছি, অবশ্যই ফলপ্রসূ কিছু একটা করতে হবে। আমরা এরইমধ্যে অনেক কাজ করছি। তবে, এ ব্যাপারে আরও কঠোর অবস্থানে যাবো আমরা। সংঘবদ্ধ সন্ত্রাসের সমস্যার ব্যাপারে ঢিলেমি করার সুযোগ নেই।

আরও পড়ুন: মেসির স্ত্রীর মার্কেটে গুলি, মেসিকে হত্যার হুমকি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply