‘ডেট’ করতে গিয়ে বিপাকে সতীর্থ, ত্রাণকর্তার ভূমিকায় রোনালদো!

|

ছবি: সংগৃহীত

মিস ক্যালিফোর্নিয়ার সাথে অভিসারে গিয়ে বিপাকে পড়েছিলেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবলার ড্যানি সিম্পসন। কিন্তু সেদিন দু’জনের রসায়ন যেন কিছুতেই হচ্ছিল না! তিক্ত অভিজ্ঞতা নিয়েই বাড়ি ফিরতে হয় কিনা, এমন শঙ্কাপূর্ণ এক বিব্রতকর মুহূর্তেই যেন সেখানে ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলেন ক্রিস্টিয়ানো রোনালদো! নিজ দলকে বিপদের মুহূর্তে উদ্ধার করতে সিদ্ধহস্ত পর্তুগিজ এই সুপারস্টার যে সতীর্থকেও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি থেকে বাঁচিয়েছিলেন বছর সাতেক আগে, সেই ঘটনাই জানিয়েছেন ড্যানি সিম্পসন। গোল ডটকমের খবর।

লেস্টার সিটির সাবেক ফুলব্যাক সিম্পসন নানা বিষয়ে কথা বলেছেন আন্ডার দ্য কশ নামের এক পডকাস্টে। ক্লদিও রানিয়েরির দলের অংশ হিসেবে প্রিমিয়ার লিগ জয় করা ক্যারিয়ার নিয়ে যেমন কথা বলেছেন সিম্পসন, তেমনি উঠে এসেছে ভিন্নধর্মী এক ঘটনা। আর সেখানেই চলে এলেন সিআরসেভেন! ঘটনাটি জানার জন্য আমাদের যেতে হবে ২০১৬ সালের লস অ্যাঞ্জেলেসের এক সন্ধ্যায়।

ড্যানি সিম্পসন। ছবি: সংগৃহীত

সেই সন্ধ্যার ঘটনা নিয়ে আলাপচারিতায় ড্যানি সিম্পসন বলেন, প্রাক-মৌসুমের ট্যুরে তখন আমরা ছিলাম লস অ্যাঞ্জেলেসে। মিস ক্যালিফোর্নিয়ার কাছ থেকে আমি পাই ‘ডেট’ করার প্রস্তাব। আমিও তা লুফে নিই। ডিনারের জন্য লস অ্যাঞ্জেলেসের একটি রেস্টুরেন্টে যাই। কিন্তু কোনোকিছুই যেন ঠিক জমছিল না! রীতিমতো পীড়াদায়ক হয়ে উঠছিল প্রতিটি মুহূর্ত। হঠাৎ অনুভব করলাম আমার কাঁধে কেউ হাত রেখেছে। তাকিয়ে দেখি, ক্রিস্টিয়ানো রোনালদো দাঁড়িয়ে আছে আমার পাশে! আমরা আলিঙ্গন করলাম একে অপরকে। তারপর আবার চেয়ারে বসলাম। আমার ‘ডেট পার্টনার’ জিজ্ঞেস করলো, তুমি কীভাবে রোনালদোকে চেনো! বললাম, বেশ ক’দিন আমরা একসাথেই খেলেছি। যাই হোক, এই এক ঘটনায়ই পাল্টে গিয়েছিল সেই রাতের সম্পূর্ণ চিত্র।

ক্রিস্টিয়ানো রোনালদো এবং ড্যানি সিম্পসন একসাথে ম্যানচেস্টার ইউনাইটেডে খেলেছেন ২০০৭-০৮ মৌসুমে। এরপর রেড ডেভিলদের যুবদল থেকে নিউক্যাসল ইউনাইটেড, কুইন্স পার্ক রেঞ্জার্স হয়ে লেস্টার সিটির লিগজয়ী স্কোয়াডের অংশও হয়েছিলেন সিম্পসন। এরপর হাডার্সফিল্ড এবং ব্রিস্টল সিটির হয়ে খেলে কয়েকদিন আগে পেশাদার ফুটবলকে বিদায় জানিয়েছেন ড্যানি সিম্পসন।

আরও পড়ুন: মেসিকে হত্যার হুমকি: আর্জেন্টাইন প্রেসিডেন্টের ব্যবস্থা গ্রহণের আশ্বাস

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply