‘আত্মা’র সাথে যোগাযোগের চেষ্টা, স্কুলের ছাদে প্ল্যানচেট করতে গিয়ে হাসপাতালে ২৮ ছাত্রী

|

প্রচলিত ‘উইজি বোর্ড’ ব্যবহার করে প্ল্যানচেট বা আত্মা নামানোর চেষ্টা করছিল ২৮ জন ছাত্রী। মাঝরাতে গোপনে স্কুলের ছাদে উঠে শুরু হয় আত্মার সাথে যোগাযোগের রিচ্যুয়াল। তবে হঠাৎ কোনো কারণে সেখানেই অসুস্থ হয়ে যান ২৮ জন শিক্ষার্থী। বিষয়টি টের পেয়ে হাসপাতালে ভর্তি করা হয় তাদের। খবর ফক্স নিউজের।

ঘটনাটি ঘটেছে কলম্বিয়ার একটি স্কুলে। কর্তৃপক্ষ জানায়, স্কুলের ছাদে অস্বাভাবিক অবস্থায় উদ্ধার করা হয় ওই ২৮ জনকে। তাদের মধ্যে কেউ অজ্ঞান ছিল, কেউ চিৎকার করছিল আর কেউ হাত-পা ছোড়াছুড়ি করে মাটিতে গড়াগাড়ি দিচ্ছিল। এ অবস্থায় দেখে সাথে সাথেই তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, স্কুলের ২৮ জন ছাত্রী মিলে ‘পরলোকগত আত্মা’র সাথে যোগাযোগ করার চেষ্টা করছিল। কিন্তু সঠিক জায়গা না পাওয়ায় বেশ কিছুদিন ধরেই তাদের পরিকল্পনা অসমাপ্ত থেকে যায়। অবশেষে সবাই মিলে ঠিক করে, স্কুলের ছাদেই হবে রিচ্যুয়াল।

সে অনুযায়ী ঘটনার দিন স্কুলের ছাদে মাঝরাতে গোপনে উঠে পড়ে ২৮ জন। তাদের সাথে নিয়ে আসা ‘উইজি বোর্ড’ দিয়ে সেখানে আত্মার সাথে যোগাযোগের রিচ্যুয়াল করতে থাকে তারা। তবে এ সময়ের মধ্যেই তাদের নিখোঁজের বিষয়টি পরিবার বুঝতে পারে। শুরু হয় খোঁজাখুঁজি। এতগুলো শিক্ষার্থীর একসাথে নিখোঁজ হওয়ার বিষয়টি জানাজানি হলে পরিবারের সাথে তাদের খুঁজতে যোগ দেয় স্কুল কর্তৃপক্ষও। এক পর্যায়ে স্কুলের ছাদে তাদের উপস্থিতি টের পাওয়া যায়। সেখানে গিয়ে ২৮ জনকেই অস্বাভাবিক অবস্থায় দেখতে পান তারা। সেখান থেকে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, প্রচণ্ড ভয় ও উদ্বেগে জ্ঞান হারায় শিক্ষার্থীরা। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। আপাতত তাদের অবস্থা স্থিতিশীল। তবে এতগুলো শিক্ষার্থী মাঝরাতে কীভাবে স্কুলের ছাদে উঠলো তা খতিয়ে দেখছে স্কুল কর্তৃপক্ষ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply