আমরা কথা বলি না; রিয়াল কোচের সাথে সম্পর্ক নিয়ে হ্যাজার্ডের স্বীকারোক্তি

|

ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড স্বীকার করেছেন, লস ব্লাঙ্কোস কোচ কার্লো আনচেলত্তির সাথে তার সম্পর্ক অনেকটাই ভেঙে পড়েছে। বলেছেন, আমরা একে অপরের সাথে কথা বলি না। খবর গোল ডটকমের।

সান্তিয়াগো বার্নাব্যুতে আসার পর পেরিয়ে গেছে চারটি মৌসুম। এর মাঝে এডেন হ্যাজার্ডের ফুটবলীয় ক্যারিয়ারে ব্যক্তিগত অর্জনের খাতায় হতাশা ছাড়া কিছুই জমা পড়েনি। ১০০ মিলিয়ন ইউরো দাম দিয়ে রিয়াল সাবেক এই চেলসি তারকাকে দলে ভেড়ালেও প্রতিদানে বলার মতো কোনো পারফরমেন্সই করতে পারেননি তিনি। কাতার বিশ্বকাপের বিরতির পর ফিট থাকা সত্ত্বেও ক্লাবের জার্সিতে লা লিগা কিংবা চ্যাম্পিয়নস লিগের কোনো ম্যাচে এক মিনিটের জন্যও মাঠে নামেননি হ্যাজার্ড। কোচের সাথেও তার সম্পর্ক যে একেবারেই নেই, সে কথাও অকপটে স্বীকার করেছেন তিনি।

আরটিবিএফ’কে দেয়া সাক্ষাৎকারে হ্যাজার্ড বলেন, আনচেলত্তি এবং আমার মাঝে পারষ্পরিক শ্রদ্ধাবোধ রয়েছে। কিন্তু বলতে পারছি না যে, আমরা কথা বলি। কারণ, আমরা আসলেই কথা বলি না। তবে পারষ্পরিক শ্রদ্ধা থেকে যাবে। ফুটবলকে তিনি যা দিয়েছেন এবং ক্যারিয়ারে যা অর্জন করেছেন তাতে আনচেলত্তির মতো মানুষকে সম্মান করতেই হয়।

রিয়াল মাদ্রিদের সাথে চুক্তির শেষ বছরে পৌঁছেছেন এডেন হ্যাজার্ড। গ্রীষ্মের দলবদলেই তিনি অন্য কোথাও পাড়ি জমাবেন কিনা, এই নিয়ে হচ্ছিল গুঞ্জন। তবে বার্নাব্যুতে চুক্তির মেয়াদ পূর্ণ করতে চান হ্যাজার্ড। ৩২ বছর বয়সী এই তারকা বলেছেন, আগেও পরিষ্কার করেছি, আমি এখানে থেকে যেতেই চাই। আশা করি, খেলার সময় পাবো এবং প্রমাণ করতে পারবো যে, এখনও খেলতে পারি। অনেকেরই আমার সামর্থ্যের ব্যাপারে সন্দেহ আছে। সেটাও স্বাভাবিক, আমি বুঝতে পারি। তবে এখানে আমি সামনের বছরও আছি। ভবিষ্যৎ সম্পর্কে আমরা কেউই বলতে পারি না। তবে, এখনই অন্য কোথাও চলে যাওয়ার পরিকল্পনা আমার নেই।

আরও পড়ুন: প্রথম ইংলিশ ক্লাব হিসেবে রমজান মাসে ইফতার আয়োজন করবে চেলসি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply