মাদারীপুরে প্রতিপক্ষের বোমা হামলায় যুবক নিহত

|

নিহত মনির চৌকিদার (৩৮)।

স্টাফ করেসপনডেন্ট, মাদারীপুর:

মাদারীপুরের কালনিকিতে প্রতিপক্ষের বোমা হামলায় মনির চৌকিদার (৩৮) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (৩ এপ্রিলও) সন্ধ্যা আনুমানিক সাড়ে ৮টায় কালকিনি উপজেলার সিডিখান ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মিয়ারহাট লঞ্চঘাট এলাকায় এ বোমা হামলার ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন মনির। এ সময় পূর্ব শত্রুতার জেরে রাস্তার পাশে ওৎ পেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত তার উপর বোমা হামলা চালিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এসে আহত অবস্থায় মনিরকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালকিনি থানার ওসি শামীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বোমা হামলায় মনির নামে একজন নিহত হয়েছে। তদন্তের পর বিন্তারিত জানা যাবে। পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে চানমিয়া শিকদার ও মিলন পেদা নামে দুই প্রার্থী নির্বাচনের অংশগ্রহন করেন। এ নির্বাচন নিয়ে দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব্য চলছিল। নিহত মনির পরাজিত প্রার্থী মিলনের সমর্থক ছিলেন। ধারণা করা হচ্ছে, নির্বাচনী বিরোধের জেরেই তাকে হত্যা করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply