ব্যারিস্টার রুমিন ফারহানার গাড়ি লক্ষ্য করে ছাত্রলীগের ধাওয়া

|

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা বিএনপি আয়োজিত সভায় যোগদান শেষে ঢাকায় ফেরার পথে সদরের উচালিয়া পাড়া এলাকায় বিএনপির সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার প্রাইভেটকারকে ধাওয়া করেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার (৮ এপ্রিল) বিকেলে এই ঘটনা ঘটে।

জানা যায়, বিএনপির সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার আগমনের খবর পেয়ে সরাইল উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা সরাইল উচালিয়াপাড়া মোড়ে জড়ো হয়। এ সময় স্লোগান দিয়ে এলাকায় প্রতিবাদ মিছিল করে। পরে তার গাড়িটি পুলিশ পাহারায় উচালিয়াপাড়া মোড় আসা মাত্র ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে গাড়িটিকে নিরাপদে স্থান ত্যাগ করার সুযোগ করে দেয়।

এই ব্যাপারে সরাইল ছাত্রলীগের শরিফ উদ্দিন বলেন, রুমিন ফারহানা সরাইল আশুগঞ্জের কেউ নন। তিনি এই এলাকার বহিরাগত। প্রায়শই সরাইল এলাকার এসে তিনি সরকারের বিরুদ্ধে মিথ্যাচারে লিপ্ত হন। পাশাপাশি সরাইল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে নিয়ে কটূক্তি করেছেন। তার প্রতিবাদে আমরা তাকে প্রতিহত করার চেষ্টা করেছি। আগামী দিনেও একইভাবে তার মিথ্যারচারকে প্রতিহত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সেলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বাপ্পিসহ ছাত্রলীগ নেতাকর্মীরা।

এই বিষয়ে ব্যারিস্টার রুমিন ফারহানা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লেখেন, সরাইলে কর্মসূচি শেষে ফেরার পথে আওয়ামী লীগ আমার গাড়িতে হামলা করে।

সরাইল থানা পুলিশের দায়িত্বে থাকা ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এস.আই) আলম মিয়া জানান, আসলে বিষয়টি ধাওয়া নয়। দু’পাশে নেতাকর্মীরা জড়ো হয়েছিল। পুলিশ তাদেরকে সরিয়ে রুমিন ফারহানার গাড়িটিকে যাওয়ার সুবিধা করে দেয়।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply