এমপি বাহারের উদ্যোগে বঙ্গবাজারের ক্ষতিগ্রস্তদের ২৬ লাখ টাকা সহায়তা

|

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়াচ্ছেন সমাজের নানা স্তরের মানুষ। এবার ক্ষতিগ্রস্তদের ২৬ টাকা সহায়তা প্রদান করা হলো কুমিল্লা নগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের উদ্যোগে।

রোববার বাংলাদেশ দোকান মালিক ফেডারেশনের সভাপতি হেলাল উদ্দিন আহমেদ ও কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকনকে সাথে নিয়ে রাজধানীর বঙ্গবাজারে ব্যবসায়ীদের মাঝে তিনি ২৬ লাখ টাকা অনুদানের চেক বিতরণ করেন। এ সময় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ নেতা মোখলেসুর রহমান ও নিয়াজ মাহমুদ পাভেল উপস্থিত ছিলেন।

অনুদানের ২৬ লাখ টাকার মধ্যে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার নিজ তহবিল থেকে দেন ১০ লাখ টাকা। বাকি ১৬ লাখ টাকার মধ্যে কুমিল্লা জেলা দোকান মালিক সমিতির কাছ থেকে তিনি সংগ্রহ করেন ১০ লাখ টাকা। এছাড়া তার আহবানে সাড়া দিয়ে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত দেন পাঁচ লাখ টাকা এবং কুমিল্লা সিটি কর্পোরেশন ১০নং ওয়ার্ড কাউন্সিলর মঞ্জুর কাদের মনি দিয়েছেন এক লাখ টাকা।

এ সময় এমপি বাহার বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। আমি নিজেও বিবেকের তাড়নায় তাদের পাশে দাঁড়াতে কুমিল্লা থেকে ছুটে এসেছি। আমার আহবানে সাড়া দিয়ে কুমিল্লা জেলা দোকান মালিক সমিতি ও সিটি করপোরেশন পাশে দাঁড়িয়েছেন। আমরা সকলে যদি এই ব্যবসায়ীদের পাশে দাঁড়াই তাহলে তাদের যে ক্ষতি হয়েছে তা পূরণ করা সম্ভব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply