যশোরে ইউপি সদস্যকে বেধড়ক মারধর

|

স্টাফ করেসপনডেন্ট, যশোর:

যশোরের বাঘারপাড়ায় জাহিদ হাসান নামে এক ইউপি সদস্যকে প্রকাশ্যে বেধড়ক মারধর করেছে প্রতিপক্ষরা। তিনি বলরামপুর গ্রামের মৃত ওহাব বিশ্বাসের ছেলে ও নারিকেলবাড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য।

শনিবার (৮ এপ্রিল) বিকেলে নারিকেলবাড়িয়া বাজার সংলগ্ন আনসার মাস্টারের বাড়ির পাশে তাকে মারধরের ঘটনা ঘটে। সোমবার (১০ এপ্রিল) দুপুরে এ ঘটনায় যশোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ইউপি সদস্য। এছাড়া ওইদিন রাতেই পাঁচজনের নাম উল্লেখ করে বাঘারপাড়া থানায় একটি মামলা করেছেন তিনি।

ইউপি সদস্যকে মারধরের ওই ঘটনার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এক মিনিট ৮ সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা গেছে, সাদা টি-শার্ট পরিহিত স্থানীয় যুবলীগ নেতা জাহিদুল ইসলাম টুটুল গাছের ডাল ও কালো টি-শার্ট পরিহিত শামীম হাসান কাঠ দিয়ে বেধড়ক মারধর করেন ইউপি সদস্য জাহিদ হাসানকে। মারধরের একপর্যায়ে তিনি মাটিতে পড়ে যান। এসময় স্থানীয় কয়েকজন নারী বাধা দিতে গেলে তাদেরও ধাক্কা দিয়ে ফেলে লাঞ্ছিত করা হয়।

ভুক্তভোগী ইউপি সদস্য জাহিদ হাসান সংবাদ সম্মেলনে বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান বাবলু কুমার সাহার মদদে এ হামলা হয়েছে। হামলাকারী শাপলা, টুটুল, তৌহিদুল চিহ্নিত মাদকসেবী। তারা চেয়ারম্যানের পেটোয়া বাহিনী।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply