গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

|

স্টাফ রিপোর্টার, গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীকে শ্বাসরোধের পর পোতা দিয়ে থেঁতলিয়ে স্ত্রীকে হত্যার ঘটনা ঘটেছে। হত্যার পর থেকে পলাতক রয়েছেন স্বামী আল-আমিন।

বুধবার (১২ এপ্রিল) ভোরে শ্রীপুরের চন্নাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

নিহত তাসলিমা আক্তার (৩০) নেত্রকোণা জেলার সদর থানার গাবরাগাড়ি ইউনিয়নের পাটালি গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৬ বছর আগে প্রেম করে কুমিল্লার বুড়িচং থানার বড়বাড়ি গ্রামের গফুর মিয়া ছেলে আল আমিনের (৩৪) সাথে বিয়ে হয়। পরে জীবিকার তাগিদে গাজীপুরে শ্রীপুরে বাসা ভাড়া নিয়ে কাজ করতেন তারা। তাসলিমার সাথে স্বামী আল-আমিনের প্রায় সময়ই নানা বিষয়ে কথা কাটাকাটি হতো। আজ ভোরে তাসলিমাকে শ্বাসরোধে হত্যার পর পোতা দিয়ে থেঁতলিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে ফোন করে আল-আমিনের ভাইকে তাসলিমার অসুস্থতার কথা জানালে তাৎক্ষণিকভাবে রুমের সামনে গিয়ে দরজায় ধাক্কা দিলে বন্ধ দেখতে পায়। পরে দরজা ভেঙে রুমে প্রবেশ করলে তাসলিমার মরদেহ দেখতে পায়।

স্থানীয়রা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামীকে গ্রেফতারে জন্য পুলিশের অভিযান চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply