‘সৃষ্টিকর্তা যা লিখে রেখেছেন তার ব্যতিক্রম কিছুই হবে না’

|

ছবি: সংগৃহীত

নিজের ভবিষ্যত সৃষ্টিকর্তার ইচ্ছার ওপর ছেড়ে দিয়েছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। ফ্রান্সের একটি জনপ্রিয় প্রসাধনী ফ্যাশন হাউজের ভিডিওচিত্রে এ কথা বলেন তিনি। তবে মেসি অনিশ্চয়তার কথা বললেও ইউরোপীয় সংবাদমাধ্যমগুলোর গুঞ্জন বার্সেলোনাতেই ফিরছেন এই তারকা । খবর মুন্ডো দেপোর্তিভো

চলতি বছরের জুন মাসেই ফরাসি ক্লাব পিএসজি’র সাথে চুক্তি শেষ হচ্ছে রেকর্ড সাতবারের ব্যালন ডি অর বিজয়ী লিওনেল মেসির। নতুন মেয়াদে চুক্তির সময়সীমা বাড়ানোর কথা থাকলেও নানা জটিলতায় তা অনিশ্চিত হয়ে পড়ে। এরপর একাধিক গুঞ্জন শোনা গেলেও কোনোটিই দেখেনি আলোর মুখ।

লিওনেল মেসির ভবিষ্যৎ ঠিকানা নিয়ে রীতিমতো হুমড়ি খেয়ে পড়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো। কখনও পিএসজি’র সাথে নতুন চুক্তির সম্ভাবনা, আবার কখনও বার্সেলোনায় প্রত্যাবর্তন, কখনও বা আল হিলাল কিংবা ইন্টার মায়ামিতে যাওয়া নিয়ে মেসি হচ্ছেন খবরের শিরোনাম।

তবে সেই সময়ে মুখ কুলুপ আঁটলেও এবার মুখ খুলেছেন রেকর্ডের বরপুত্র লিওনেল মেসি। ফ্রান্সের খ্যাতনামা একটি প্রসাধনী ফ্যাশন হাউজের ভিডিওচিত্রে জানান নিজের ভবিষ্যৎ সম্পর্কে। মেসি বলেন, ভবিষ্যৎ আমার জন্য কী নিয়ে অপেক্ষা করছে সেটি আমি জানি না। তবে আমি কল্পনা করতে পছন্দ করি। কী হতে পারে সেটি নিয়ে ভাবতে পছন্দ করি। কিন্তু আমি সত্যি জানি না আমার ভবিষ্যৎ কোথায়। সৃষ্টিকর্তা যা লিখে রেখেছেন তার ব্যতিক্রম কিছুই হবে না।

বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ ও শীর্ষ কর্মকর্তারা মেসির ফেরা নিয়ে দিয়ে রেখেছেন ইতিবাচক বার্তা। তবে ইউরোপিয়ান ফুটবলে শেষ কথা বলে কিছু নেই। এখন সেই অনিশ্চিয়তার পালে নতুন কোনো হাওয়া লাগে কিনা সেটিই দেখার বিষয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply