টাঙ্গাইলে বিদেশি অস্ত্রসহ গ্রেফতার যুবক

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলের মির্জাপুরে বিদেশী অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ এপ্রিল) গভীর রাতে উপজেলার স্বল্পমহেড়া উত্তর পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে বিচারক শুনানি শেষে ৩ দিনের রিমাণ্ড মঞ্জুর করেন।

উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে ২টি বিদেশি পিস্তল, ৩টি ম্যাগজিন, ৪ রাউন্ড গুলি এবং দেশি-বিদেশি চাপাতি, চাকু, ছোরা, রামদা।

শনিবার বিকেলে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার প্রেস বিফ্রিংএ এসব তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে স্বল্প মহেড়া গ্রামে আরজু মিয়ার বাড়িতে অভিযান চালানো হয়। আরজু মিয়ার বসত ঘরে তল্লাশি চালিয়ে ইতালির তৈরি দুটি পিস্তল, তিনটি ম্যাগজিন, চার রাউন্ড তাজা গুলি, দেশীয় তৈরি রাম দা, কয়েকটি চাকু, কয়েকটি ছুরি, দুটি চাপাতি, তিনটি টর্চ লাইট, কাটার, দুটি প্লাস, কয়েটি স্কুড্রাইভার, মোবাইল ফোন, স্টিল টেপসহ বিপুল সংখ্যাক অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে আরজু মিয়ার বিরুদ্ধে মির্জাপুর থানায় অস্ত্র মামলা করা হয়েছে।

মির্জাপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এস এম মনসুর মুসা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার রাতে আরজু মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে দুটি বিদেশি পিস্তলসহ বিপুল সংখ্যাক দেশীয় তৈরি ধারালো অস্ত্র উদ্ধার করেছে। জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে শনিবার আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত আরজু মিয়া (৪৬) একই এলাকার মৃত মজিবর রহমানের ছেলে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply