হাকিমির সব সম্পত্তি মায়ের নামে, তালাক চেয়ে বিপাকে তার স্ত্রী  

|

ছবি: সংগৃহীত

আশরাফ হাকিমির স্ত্রী হিবা আবুক তালাকের আবেদনে তার স্বামীর সম্পদের অর্ধেক দাবি করেছেন। তবে মরোক্কান এই ফুটবলারের সম্পদের ৮০ শতাংশ নিয়ন্ত্রণ করেন তার মা। যৌন হয়রানি; তালাকের আবেদনের পর এবার সম্পত্তির ঝামেলায় পড়তে যাচ্ছেন আশরাফ হাকিমি। খবর স্প্যানিশ গণমাধ্যম মার্কার।

ফুটবল পায়ে প্রথমবারের মতো আফ্রিকার কোনো দেশকে ফুটবল বিশ্বকাপের সেমিফাইনালের মঞ্চে নিয়ে গিয়েছিলেন আশরাফ হাকিমি। অনবদ্য পারফরমেন্সে পুরো ফুটবল বিশ্বের প্রশংসা পেয়েছিল মরক্কো। তবে বর্তমান সময়ে বিপদ যেনো পিছুই ছাড়ছে না হাকিমির।

ক’দিন আগেই খবরের শিরোনাম হয়েছিলেন এক নারীকে যৌন হয়রানির অভিযোগে। সেই জেরে আশরাফ হাকিমির স্ত্রী হিবা আবুক ধরেছেন তালাকের বায়না। তবে ঘটনার মোড় নিয়েছে অন্যখানে। যৌন হয়রানি কিংবা তালাকের বিষয় ছাপিয়ে এখন তা ঠেকেছে অর্থ সম্পদ ভাগাভাগিতে।

ফরাসি ম্যাগাজিন ফার্স্ট ম্যাগের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, হিবা তালাকের আবেদনে হাকিমির সম্পদের অর্ধেক দাবি করেছেন। কিন্তু পরক্ষণেই মাথা উল্টে যাওয়ার মতো অবস্থা। কেননা হাকিমির প্রায় সব সম্পত্তি তার মায়ের নামে। পাশাপাশি কয়েক বছর ধরে এই ফুটবলারের বেতনও নিজের অ্যাকাউন্টে নিয়ে আসছেন তার মা।

এই বেতনের কেবল ২০ শতাংশ পেয়ে থাকেন হাকিমি। বাকিটা চলে যায় তার মায়ের অ্যাকাউন্টে। সব মিলিয়ে হাকিমির এই সম্পদের ৮০ শতাংশই নিয়ন্ত্রণ করছেন তার মা। অন্যদিকে, হাকিমির চেয়ে ১২ বছরের বড় স্ত্রী হিবার সম্পদের পরিমাণ ২ মিলিয়ন ডলারের মতো।

তবে এমন বিরূপ পরিস্থিতিতেও নিজ দেশ ও ক্লাবের পূর্ণ সমর্থন পাচ্ছেন আশরাফ হাকিমি।

আরআইএম/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply