রূপগঞ্জে ত্রিভুজ প্রেমের জেরে সহপাঠীকে ক্লাস থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

|

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জের ধরে মেহেদী হাসান সজিব (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এসময় গুরুতর আহত হয় আরও ২ শিক্ষার্থী।

নিহতের পিতা সফিকুল ইসলাম জানান, তার বাড়ি চাপাইনবাগঞ্জের শিবগঞ্জ থানাধীন কালুপুর এলাকায়। ১৪ বছর ধরে তিনি উপজেলার বলাইখা গ্রামের হারুনের বাড়িতে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। তিনি স্থানীয় রবিন টেক্স নামক একটি গার্মেন্টে কাজ করেন। তার একমাত্র ছেলে মেহেদী হাসান সজিব (১৬) এ বছর স্থানীয় ভুলতা স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল। আজ সকালে প্রাইভেট পড়া ও স্কুলে পরীক্ষা দেবে বলে বাড়ি থেকে বের হয়। এরপর দুপুর ১২টার দিকে পরীক্ষা চলাকালীন সময় ক্লাস রুম থেকে একই ক্লাসের ছাত্র সাকিবসহ কয়েকজন তাকে বের করে গেইটের সামনে নিয়ে গিয়ে মারধর করে। একপর্যায়ে তাকে ছুরিকাঘাতে গুরুতর জখম করে। তাকে বাঁচাতে এগিয়ে গেলে সজিবের বন্ধু রিপ্তিসহ দুইজন আহত হয়। মুমুর্ষু অবস্থায় সজিবকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহতের সহপাঠীরা জানান, একই ক্লাসের একজন শিক্ষার্থীর সাথে সজিবের সম্পর্ক ছিল। অপরদিকে সাকিব নামে একজন ও তাকে পছন্দ করতো। এ নিয়ে সজিবের সাথে সাকিবের প্রায় সময় ঝগড়া হতো। এ ঘটনাকে কেন্দ্র করেই স্কুলে বিজ্ঞান পরীক্ষা চলাকালীন সময় সাকিবসহ তার লোকজন দিয়ে সজিবকে ধরে নিয়ে গিয়ে স্কুলের গেইটের সামনে ছুরিকাঘাতে হত্যা করে।

এ ব্যাপারে জেলার সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, যেকোনো বিষয়ে মনমালিন্য হওয়ায় সহপাঠীরা এক ছাত্রকে হত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply