ফরিদপুরে জেলা পরিষদ সদস্যকে কোপালো প্রতিপক্ষের লোকজন

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে জেলা পরিষদ সদস্য এখালাস আলী ফকিরকে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে জেলার সদরপুর উপজেলার পূর্বশৈলডুবী গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এখলাস আলী ফকির ওই গ্রামের সাবেক ইউপি সদস্য লতিফ মাতুব্বরের নাতনীর বিয়ের দাওয়াত খেতে গিয়েছিলেন। এ সময় প্রতিপক্ষ গ্রুপের অন্তত ৭ থেকে ৮ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর হামলা করে। কুপিয়ে গুরুতর আহত করে তাকে ফেলে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সদরপুর উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারিরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরবর্তীতে কোনো ধরনের অপৃতিকর ঘটনা ও সংঘর্ষ এড়াতে পুরো এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ, ফরিদপুর সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের রাজনীতিতে দুইটি গ্রুপ বিদ্যমান। একটি গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন বর্তমান চেয়ারম্যান আকতারুজ্জামান তিতাস। অপর গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকির। হামলার শিকার এখলাস আলী ফকির বর্তমান চেয়ারম্যান আকতারুজ্জামানের সমর্থক। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকেই দুই পক্ষের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply