নাটোরে কোটি টাকা আত্মসাৎকারী প্রতারক গ্রেফতার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে বিদেশে পাঠানোর নামে প্রতারণা করে কোটি টাকা আত্মসাৎকারী সোহরাব হোসেন সুমন (৩৩) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকালে সদর উপজেলার পন্ডিতগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সুমন নাটোরের লালপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, সোহরাব হোসেন সুমন গত বছরের ৬ নভেম্বর থেকে এখন পর্যন্ত বিভিন্ন সময়ে নাটোর সদরের পন্ডিতগ্রাম এলাকার ১৭ জন ব্যক্তির কাছ থেকে এক কোটি টাকা হাতিয়ে নেয়। বিদেশে পাঠানোর কথা বলে সুমন এই টাকাগুলো স্টেশন বড়গাছা সোনালী ব্যাংক শাখা এবং ডাচ বাংলা ব্যাংকের শাখার মাধ্যমে গ্রহণ করে। কিন্তু তাদের কাউকে কোনো ভিসা বা চাকরির নিয়োগপত্র দিতে পারেনি। এসব নিয়ে সন্দেহ হলে ভুক্তভোগী কয়েকজন সুমনকে পুনরায় টাকা দেবার কথা বলে পন্ডিতগ্রামে ডেকে নিয়ে আসে। পরে তাকে আটকে রেখে পুলিশে খবর দেয় ভুক্তভোগীরা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

তিনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুমনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সুমনের বিরুদ্ধে প্রতারণার দায়ে মামলা করেছেন মাহবুবুর রহমান দুদু নামে এক ভুক্তভোগী। গ্রেফতারকৃত প্রতারক সুমনকে আগামীকাল আদালতে প্রেরণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply