পটুয়াখালী‌তে ফসলের ক্ষেত থেকে নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

|

আটককৃত নিহতের স্বামী, তার ভাইপো ও স্বামীর দ্বিতীয় স্ত্রী।

স্টাফ ক‌রেসপ‌নডেন্ট, পটুয়াখালী:

পটুয়াখালীর দশমিনায় মুগডালের ক্ষেত থেকে লাইলি বেগম (৪০) নামে এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে‌ছে পুলিশ। নিহত লাইলি রনগোপালদী ইউনিয়নের পাতার চর এলাকার সামসুল হক সরদারের মেয়ে। এ ঘটনায় ৩ জনকে আটক করে‌ছে পুলিশ।

শনিবার (২৯ এপ্রিল) সকালে রনগোপালদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ রনগোপালদী গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো, ‌নিহ‌তের স্বামী ফোরকান সিকদার (৪৫), তার দ্বিতীয় স্ত্রী মমতাজ ও ফোরকানের ভাইপো মঙ্গল গাজী।

স্থানীয়রা জানান, সকালে মুগডাল ক্ষেতে লাইলির লাশ পড়ে থাক‌তে দে‌খেন তারা। এসময় নিহ‌তের স্বামী ফোরকান সিকদার, ২য় স্ত্রী মমতাজ ও ভাইপো মঙ্গল গাজী পালানোর চেষ্টা করলে তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

নিহত লাইলির বাবা সামসুল হক সরদার জানান, লাইলকে টাকার জন্য প্রায়ই মারধর করতো স্বামী ফোরকান সিকদার। স্বামীর হাতেই তিনি খুন হয়েছেন বলে দাবি নিহতের বাবার। হত্যাকারীর সর্বোচ্চ শাস্তির দাবি করেন তিনি।

এ নিয়ে দশমিনা থানার অফিসার ইনচার্জ ওসি মো. মেহেদী হাসান জানান, পারিবারিক কলহের কারণেই লাইলিকে হত্যা করা হয়ে‌ছে ব‌লে প্রাথ‌মিকভাবে ধারণা করা হ‌চ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন ব‌লেও তি‌নি জানান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply