ম্যানচেস্টার ইউনাইটেডে আর্জেন্টাইন গারনাচোর ২০২৮ পর্যন্ত চুক্তি

|

ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন উইঙ্গার আলেহান্দ্রো গারনাচোর সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড কর্তৃপক্ষ। নতুন চুক্তি অনুযায়ী ২০২৮ সালের ৩০ জুন পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেডেই থাকছেন গারনাচো। গোল ডটকমের খবর।

ইউনাইটেডের ফুটবল ডিরেক্টর জন মারটগ বলেন, ম্যানচেস্টার আসার পর থেকে ক্লাব যেসব লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে, সে অনুযায়ীই নিজেকে নিবেদন করেছে গারনাচো। তার প্রতিভা, চেষ্টা ও অনুপ্রেরণার জন্যই একাডেমি থেকে মূল দলে জায়গা করে নিয়েছে সে। এরিক টেন হাগের অধীনে তার আরও উন্নতি হবে বলেই আমাদের বিশ্বাস। চুক্তি নবায়ন সেই বিশ্বাসেরই প্রতিফলন।

ছবি: সংগৃহীত

গারনাচোকে ইউনাইটেড দলে ভেড়ায় ২০২০ সালে। ২০২১ সালে ইউনাইটেডকে যুব কাপ জেতাতে বড় অবদান রাখেন গারনাচো। নিজেও জেতেন সেরা তরুণ খেলোয়াড়ের পুরস্কার। এরপরই এই উইঙ্গার ডাক পান এরিক টেন হাগের মূল দলে।

আগের মৌসুমে ইউনাইটেডের মূল দলের হয়ে মাত্র দুই ম্যাচ খেলার সুযোগ পান। তবে এই মৌসুমে এরিক টেন হাগের দলে অপরিহার্য সদস্যই হয়ে উঠেছেন এই আর্জেন্টাইন। ইউনাইটেডের মূল দলের হয়ে তিনি সব মিলিয়ে খেলেছেন ৩১ ম্যাচ। পাঁচটি গোল করার পাশাপাশি করিয়েছেন আরও ছয়টি। মূলত তার পারফরম্যান্সে সন্তুষ্ট হয়েই চুক্তির মেয়াদ বাড়িয়েছে ক্লাবটি।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply