বিএনপি ‘টেক ব্যাক বাংলাদেশ’ থিওরিতে কেয়ার টেকার সরকার চায়: আইনমন্ত্রী

|

আখাউড়া প্রতিনিধি :

বিএনপি নিজেরা কিছু করতে পারে না। তারা নকল করার ওস্তাদ। আমেরিকা থেকে তারা টেক ব্যাক থিওরি শিখেছে। সেই থিওরি থেকে তারা কেয়ার টেকার সরকারের কথা বলে। এমন মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

সোমবার (১ মে) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা শ্রমিক লীগ আয়োজিত মে দিবস উপলক্ষে শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আইনমন্ত্রী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে বাংলাদেশের সংবিধান অনুযায়ী এবং তার এক ইঞ্চি তারতম্য হবে না। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেন সাহেব যখন নির্বাচন করেন তখন একটি ইংরেজি স্লোগান দিয়েছেন ‘টেক ব্যাক আমেরিকা, বিল্ড ব্যাটার বলছিলেন। বিএনপি সাহেবেরা কিন্তু নিজেরা কিছু করতে পারে না, তারা নকল করার ওস্তাদ। ওই যুক্তরাষ্ট্রের বাইডেনের স্লোগান নকল করে এখন বিএনপি সাহেবেরা বলছেন ‘টেক ব্যাক বাংলাদেশ’ এখন কিন্তু ওনারা বলে না, বিল্ড ব্যাটার। বিএনপি ওই বক্তব্য নকল করে ‘টেক ব্যাক আমেরিকার পরিবর্তন করে টেক ব্যাক বাংলাদেশ বলে স্লোগান তুলছে।

মন্ত্রী বলেন, আমরা চাই বাংলাদেশ এগিয়ে যাক। আমরা ফাঁকা বুলিতে বিশ্বাস করি না। আর বিএনপি উদ্ভট উদ্ভট কথা বলে।

শ্রমিক সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইবনে মাসুদ খলিফা। সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক মো. তাকজিল খলিফা কাজল, কসবা পৌর মেয়র এমজি হাক্কানি, যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply