‘খালেদা জিয়াকে আবারও কারাগারে নেয়ার চক্রান্ত চলছে কিনা, তা ভাবতে হবে’

|

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সরকার খালেদা জিয়াকে আবারও কারাগারে নেয়ার গভীর চক্রান্ত করছে কিনা, তা ভাবতে হবে বিএনপিকে। এমন কথা বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২ মে) সকালে গুলশানে লিয়াজোঁ কমিটির সভা শেষে তিনি এ মন্তব্য করেন। মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্য ও হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে আওয়ামী লীগ অপপ্রচার করেছে। সুচিকিৎসার সুযোগ থেকে বঞ্চিত করে খালেদা জিয়ার সঙ্গে সরকার অমানবিক আচরণ করছে বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় অত্যাবশ্যকীয় পরিষেবা আইন -২০২৩ বাস্তবায়নে অংশীজনদের মতামত নেয়নি বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম। এটাকে শ্রমিকবিরোধী আইন বলেও মন্তব্য করেন তিনি। ফ্যাসিবাদী সরকারকে দীর্ঘস্থায়ী করতে ডিজিটাল নিরাপত্তা আইন ব্যবহার করে নিপীড়ন চালানো হচ্ছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

খালেদা জিয়ার শারীরিক অবস্থা প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, উনার হৃদরোগের সমস্যা আছে। এ বিষয়গুলো আপনারা সবাই জানেন। এরপরেও যদি সরকার এসব অপপ্রচার করে তবে তার অর্থই হচ্ছে, তারা আবারও কোনো গভীর চক্রান্ত করছে। সেই চক্রান্তের মধ্য দিয়ে তারা দেশনেত্রীকে আবারও কারাগারে নিতে পারে কিনা, সে ধরনের কোনো পরিকল্পনা তারা করছে কিনা তা আমাদের ভাবতে হবে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply