রংপুরে পুকুরে মিললো অটোপার্টস ব্যবসায়ীর লাশ

|

ফাইল ছবি

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুর মহানগরীর দর্শনা আক্কেলপুর-হরিরামপুর এলাকার একটি পুকুরে মিলেছে মনিরুজ্জামান মানিক (৪৫) নামের এক অটোগরিকশা পার্টস ব্যবসায়ীর লাশ।

মঙ্গলবার (২ মে) দুপুরে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনার প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে তাজহাট থানার ওসি নাজমুল কাদের বলেন, মঙ্গলবার (২ মে) ভোরে ফজরের নামাজ শেষে মুসল্লিরা বাড়ি ফেরার পথে হরিরামপুরের মান্নানের পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। পরে স্থানীয়ভাবে লাশটি শনাক্ত করা হয়। মৃত ব্যক্তি এলাকার আমজাদ হোসেনের ছেলে। ঘটনাস্থলে সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশের ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় নিহতের স্ত্রী তাহমিনা আক্তার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

ওসি নাজমুল আরও জানান, নিহত মানিক পেশায় একজন অটো ব্যবসায়ী। নগরীর দর্শনা বটতলায় নতুন পুরাতন অটো কেনাবেচার দোকান আছে তার।

নিহত মানিকের স্ত্রী তাহমিনা আক্তার জানান, সোমবার প্রতিদিনের মতো আমার স্বামী দোকানে যান। কিন্তু রাতে আর ফিরে আসেননি। মঙ্গলবার সকালে খোঁজ পাই যে তার লাশ পুকুরে। যারা তাকে হত্যা করে পুকুরে লাশ ফেলে দিয়েছে তাদের আমি ফাঁসি চাই।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply