‘মেসিকে নিষিদ্ধ করার সিদ্ধান্তে আমার হাত নেই’

|

ছবি: সংগৃহীত

ক্লাবের অনুমতি না নিয়ে সৌদি আরব সফরে যাওয়ায় আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসিকে দুই সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে পিএসজি। তবে লিওনেল মেসিকে নিষিদ্ধের ঘটনায় নিজের হাত না থাকার কথা জানিয়েছেন পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের। বোর্ডের পক্ষ নেয়া এই সিদ্ধান্ত কেবল তাকে জানানো হয়েছিল বলে দাবি তার।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পিএসজি ও মেসি; কোনো পক্ষেরই সময়টা ভালো যাচ্ছে না। মৌসুমের শুরুটা দুর্দান্তের পর এখন শিরোপা ধরে রাখাটাই বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে ফরাসি ক্লাবটির সামনে। এর মধ্যে অনুমতি না নিয়ে সৌদি আরব সফরে গিয়ে পিএসজির রোষানলে পড়েন মেসি। বড় অঙ্কের জরিমানাসহ দুই সপ্তাহের নিষিদ্ধের খড়গ নেমে আসে এই আর্জেন্টাইন তারকার বিরুদ্ধে।

সবশেষ ছয় ম্যাচের তিনটিতেই হেরে খানিকটা চাপে আছে পিএসজি। এমন শাস্তির ঘোষণায় লিগ ওয়ানে অন্তত দুটি ম্যাচে মেসিকে মিস করবে দল। ক্লাবের এমন বেহাল দশায় এলএম টেনের শাস্তির বিষয়ে নিজের হাত না থাকার কথা জানিয়েছেন কোচ ক্রিস্টোফ গালতিয়ের।

তিনি বলেন, মেসিকে নিষিদ্ধ করার বিষয়টি সপ্তাহের শুরুতে বোর্ডের পক্ষ থেকে জানানো হয় আমাকে। যখন জানানো হয়েছিল, তখন আমার দায়িত্ব ছিল এই বিষয়ে কোনো মন্তব্য না করা। আমি ক্লাবের চাকরি করি এবং এটাই আমার কাজ। মেসিকে নিষিদ্ধ করার সিদ্ধান্তে আমার হাত নেই।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply