নাকে সার্জারি করে বিপাকে প্রিয়াঙ্কা, ভেঙে পড়েছিলেন মানসিকভাবে

|

বলিউড থেকে আন্তর্জাতিক তারকা খ্যাতি পাওয়া অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গায়ের রঙ নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন বহুবার। নায়িকাসুলভ চেহারা নয়, এমন খোঁটাও শুনেছেন। তবে দমে যাননি অভিনেত্রী। সিনেমা জগতে সৌন্দর্য ধরে রাখতে নিজেকে ছুরি কাচির নিচে পেতে দেন অনেকেই। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

এবার নিজের অস্ত্রোপচার নিয়ে প্রথমবার মুখ খুললেন প্রিয়াঙ্কা। সৌন্দর্যবৃদ্ধি করতে অস্ত্রোপচার করাননি। নাকের পলিপের সমাধানে অস্ত্রোপচার করানোর তার পরই নাকি বদলে যায় মুখ। কাজের ক্ষেত্রে নেমে আসে বিপর্যয়। ঠিক কী হয়েছিল অভিনেত্রীর সাথে।

নিজের স্পাই-থ্রিলার ওয়েব সিরিজ় ‘সিটাডেল’-এর প্রচারের জন্য সম্প্রতি এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সাক্ষাৎকারে তিনি জানান, নাকের এক অস্ত্রোপচারের জেরে তার কর্মজীবন প্রায় শেষ হতে বসেছিল।

প্রিয়াঙ্কা জানান, চিকিৎসকদের পরামর্শ মতো নাসাগহ্বর থেকে পলিপ সরানোর জন্য একটি অস্ত্রোপচার করাতে হয়েছিল তাকে। তার পর থেকে চোখমুখের পরিবর্তন হতে শুরু করে। একের পর এক ছবি হাতছাড়া হয় তার। পর পর তিনটি ছবি থেকে বাদ দেওয়া হয় তাকে। আবার কিছু ক্ষেত্রে এমনও হয়েছে, যেখানে নায়িকার চরিত্রে অভিনয় করার কথা ছিল তার, সেখানে তাকে পার্শ্বচরিত্র দেয়া হয়। কর্মজীবন এক কথায় টালমাটাল। সেই অবস্থায় প্রায় অবসাদে ডুবতে বসেন অভিনেত্রী।

অবশেষে আরও একটি অস্ত্রোপচার করানোর পরে সমস্যার সমাধান হয়। সেই সময়ে প্রিয়াঙ্কার সঙ্গে অপারেশন থিয়েটারে উপস্থিত ছিলেন বাবা অশোক চোপড়া। তিনি থাকার কারণেই নাকি মনে শক্তি পেয়েছিলেন প্রিয়াঙ্কা।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply