পুলিশের স্ত্রীর সাথে পরকীয়ার অভিযোগে র‍্যাব সদস্য আটক

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারীতে পুলিশ কনস্টেবলের স্ত্রীর সাথে পরকীয়ার অভিযোগে এক র‍্যাব সদস্যকে আটক করা হয়েছে। অভিযুক্তদের স্থানীয়রা ধরে থানায় সোপর্দ করে।

শনিবার (৬ মে) সকালে বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অভিযুক্ত র‍্যাব সদস্য হলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলা রানিহাটি গ্রামের মজিবুর রহমানের ছেলে ইব্রাহিম আলী (৩৫)। তিনি প্রায়ই বোয়ালমারী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কুশাডাঙ্গা গ্রামের ইউসুফ শেখের বাড়িতে যাতায়াত করতেন। ইউসুফ শেখ বাংলাদেশ পুলিশের অবসরপ্রাপ্ত সদস্য। তার মেয়ে সোনিয়া (৩০) তিন সন্তানের জননী। তিনি বাবার বাড়িতেই থাকেন। র‍্যাব সদস্য ইব্রাহিম আলী প্রায়ই ওই বাড়িতে এসে ৩-৪ দিন ধরে থাকতেন। সোনিয়ার স্বামী আকাশ পুলিশ কনস্টেবল পদে কর্মরত রয়েছেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলায়।

গত শনিবার (৬ মে) ইব্রাহিম আলী ওই বাড়িতে সোনিয়ার কাছে আসলে স্থানীয়রা সোনিয়ার স্বামী আকাশকে খবর দেয়। আকাশ শ্বশুরবাড়িতে এসে ইব্রাহিম ও সোনিয়াকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পায়। পরে এলাকাবাসী উভয়কে আটক করে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, ওই নারী এক পুলিশ সদস্যের তিন নম্বর স্ত্রী। র‍্যাব সদস্যের সাথে তার অবৈধ সম্পর্ক আছে। তবে র‍্যাব সদস্য পরিচয় দানকারী ব্যক্তি তাৎক্ষণিকভাবে কোনো পরিচয়পত্র দেখাতে পারেনি। এ ঘটনায় তাদের নামে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply