উইন্ডিজের নতুন কোচের দায়িত্বে স্যামি

|

ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ দলের নতুন কোচ হিসাবে দায়িত্ব পেলেন দেশটির হয়ে টি-টোয়েন্টিতে দুইবার বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন সামি। ফিল সিমন্সের পদত্যাগের পর অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব পালন করা আন্দ্রে কোলির স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি। ইন্ডিয়া টুডের খবর।

স্বচ্ছ প্রক্রিয়া ও সাক্ষাৎকারপর্বের মাধ্যমে হেড কোচ হিসাবে নিয়োগ দেয়া হয়েছে স্যামিকে; এমনটাই জানিয়েছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড। এর আগে পিএসএল ও সিপিএলের মতো ফ্র‍্যাঞ্চাইজিগুলোতে কোচিংয়ের অভিজ্ঞতা থাকলেও জাতীয় দলের দায়িত্বে প্রথমবারের জন্য দেখা যাবে এই ক্যারিবীয় তারকাকে।

এদিকে, নিজ দেশের কোচের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত ড্যারেন স্যামি। ক্রিকেট ওয়েন্ট ইন্ডিজের পাঠানো ভিডিও বার্তায় স্যামি বলেন, ‍এটা একটা বড় চ্যালেঞ্জ। তবে এর জন্য আমি প্রস্তুত ও অধীর অপেক্ষায় আছি। আমি এ সুযোগের জন্য উন্মুখ হয়ে আছি। বিশেষ করে আমাদের ক্রিকেটার এবং ড্রেসিংরুমে প্রভাব রাখতে পারবো এটা ভেবে।

সবার কাছে শুভকামনা চেয়ে তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, অধিনায়ক হিসেবে আমার যেমন মনোভাব ছিল, কোচ হিসেবেও সেই একই মনোভাব নিয়ে আসতে পারবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

জুনে শারজায় সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে ৩ ম্যাচের ওডিআই সিরিজটিই হতে যাচ্ছে ড্যারেন স্যামির জাতীয় দলের প্রথম অ্যাসাইনমেন্ট।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply