মেসিকে আনতে সম্ভাব্য সব করবো; বার্সা প্রেসিডেন্টের প্রতিশ্রুতি

|

ছবি: সংগৃহীত

বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা প্রতিশ্রুতি দিয়ে বলেছেন, আসছে গ্রীষ্মে লিওনেল মেসিকে আবারও ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনার জন্য সম্ভাব্য সবকিছুই ক্লাব করবে। ২৭ তম লা লিগা শিরোপা জয়ের পর স্প্যানিশ সংবাদমাধ্যম জিজান্তেস এর কাছে রোববার (১৪ মে) লাপোর্তা এ কথা বলেন। গোল ডটকমের খবর।

ছবি: সংগৃহীত

আর্থিক সঙ্কটের কারণে বার্সেলোনা তার ইতিহাসের সফলতম খেলোয়াড় লিওনেল মেসিকে ২০২১ সালে বিদায় বলতে বাধ্য হয়েছিল। মেসিকে নতুন চুক্তির প্রস্তাব দেয়া তখন সম্ভব ছিল না বার্সার জন্য। এখন সেই রাস্তা প্রশস্ত হয়েছে, এমনটি বলা যাবে না। তবে দুই বছর পিএসজিতে খেলার পর সেখানে চুক্তির মেয়াদ শেষ হয়ে আসছে মেসির। সাতবারের ব্যালন ডি’অর জয়ীকে ক্লাবে ফিরিয়ে আনার ব্যাপারে বার্সার সামনে বেশকিছু প্রতিবন্ধকতা থাকলেও লাপোর্তা এবার বলেছেন, মেসিরকে নিয়ে আসার জন্য সম্ভাব্য সবই করা হবে।

২০২২-২৩ মৌসুমের লিগ শিরোপা জয়ের পর বার্সা প্রেসিডেন্ট লাপোর্তা বলেন, আমরা আমাদের সামর্থ্যের শতভাগ দিয়েই মেসিকে নিয়ে আসার চেষ্টা করবো। এর আগে, কাতালুনিয়ার জুবিলিয়ান্ট উদযাপন অনুষ্ঠানে লাপোর্তা জানান, আর্জেন্টাইন মায়েস্ত্রোর সাথে যোগাযোগ হয়েছে তার।

ছবি: সংগৃহীত

আরএসিওয়ান এর কাছে তিনি বলেন, সাম্প্রতিক সময়েই মেসির সাথে কথা হয়েছে। সে বিশ্বের সেরা খেলোয়াড়। যেকোনো কোচই তাকে দলে চাইবে। প্যারিসে সমর্থকদের কাছ থেকে অনাকাঙ্ক্ষিত আচরণ পেয়েছে সে। এই মুহূর্তে তাকে বিরক্ত করতে চাই না। সাম্প্রতিক সময়ে তার সাথে কিছু বার্তা চালাচালি হয়েছে আমার। বার্সাই মেসির বাড়ি এবং তাকে নিয়ে আসার জন্য সৌদিসহ সবার সাথেই লড়বে বার্সা।

লিগ শিরোপা জয়ের রাতে লাপোর্তার সুরে সুর মিলিয়েছেন বার্সেলোনার ভাইস প্রেসিডেন্ট রাফা ইয়ুস্তে। ক্যারুসেল এর কাছে তিনি বলেন, আজ যারা লা লিগা জয়ের উদযাপন করছে, মেসি তাদের অনেকেরই ভালো বন্ধু। আমি নিশ্চিত সে অনেক খুশি হয়েছে। মেসিকে আবার ফিরিয়ে আনতে চাই আমি।

আরও পড়ুন: বার্সেলোনার অম্লমধুর মৌসুম: ইউরোপে দিশেহারা, স্পেনে চ্যাম্পিয়ন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply