রাজশাহীর পুঠিয়ায় যাত্রীকে ছেড়ে দিয়ে অটোভ্যান চালককে জবাই

|

ছবি: সবজি বিক্রেতা আওয়াল

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর পুঠিয়ায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে এক ভ্যানচালককে হত্যা করেছে দুর্বৃত্তরা। অটোচালককে হাত-পা বেঁধে জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় ভ্যানযাত্রী এক সবজি বিক্রেতার টাকা-পয়সা ছিনিয়ে নেয় তারা। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২১ মে) ভোরে পুঠিয়া উপজেলার জিউপাড়া ইউনিয়নে ঢাকা-রাজশাহী মহাসড়কের গাঁওপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিভিন্ন সংস্থার তদন্তকারী দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ভ্যানচালক কালু চারঘাট উপজেলার নন্দনগাছি এলাকার আব্দুল ওহেদ আলীর ছেলে। আর সবজি বিক্রেতা আওয়ালের বাড়ি পুঠিয়া সদরের কান্দ্রা গ্রামে।

জানা যায়, ভ্যানচালক কালুকে নিয়ে ভোরে নাটোরের তেবাড়িয়া হাঁটে যাচ্ছিল সবজি বিক্রেতা আব্দুল আউয়াল। চলতি পথে গাঁওপাড়া বাজারের কাছে পৌঁছালে তিনজন তাদের গাড়ি গতি রোধ করে। এ সময় দুর্বৃত্তরা দুজনকে ধারালো অস্ত্র দেখিয়ে সড়কের পাশের একটি ফাঁকা জমিতে নিয়ে যায়। চালকের কাছে ভ্যানের চাবি চাইলে তিনি দূরে চাবি ছুড়ে ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে চালক কালুর চোখ-হাত-পা বেঁধে ফেলে দুর্বৃত্তরা। পরে হাত-পা বেঁধে তাকে ছুরি দিয়ে জবাই করা হয়।

পুঠিয়া থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনার পরে পুলিশ পাঠানো হয়েছ। ঘটনাস্থলে ছুরি পড়ে থাকতে দেখা গেছে। আলামত উদ্ধারে সিআইডিকে ডাকা হয়েছে। লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে অভিযুক্তদের শনাক্তে সবজি বিক্রেতাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর লাশের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply