আমরা যুক্তরাষ্ট্রের ভিসানীতি সমর্থন করি: জি এম কাদের

|

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, যুক্তরাষ্ট্রের আরোপ করা ভিসানীতি বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনে সহায়ক হবে। এখানে যা বলা হয়েছে তা দেশ ও জনগণের পক্ষে যায়, বিপক্ষে নয়। তাই আমরা এই ভিসানীতি সমর্থন করি।

সোমবার (১২ জুন) দুপুরে শহরের রাইফেলস ক্লাবে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, আমাদের মূল্যস্ফীতি বেড়েছে, আয় কমেছে, রিজার্ভ কমেছে। বাংলাদেশ শ্রীলঙ্কার কাছাকাছি অবস্থান করছে। শ্রীলঙ্কার মানুষ রাস্তায় নেমেছিল। বাংলাদেশের মানুষ এখনও রাস্তায় নামেনি। এটাই তফাৎ আমাদের। 

এ সময় তিনি আরও বলেন, অবাধ সুষ্ঠু নির্বাচন সবাই চায়। নির্বাচনকালীন সরকারের প্রস্তাব এখনও কোথাও থেকে পাইনি। তবে আমরা দেশের মানুষের কল্যাণের জন্যই কাজ করছি। আগামী নির্বাচনে কীভাবে নির্বাচন করবো সেটা দলগতভাবে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নেবো।

সম্মেলনের প্রস্তুতি কমিটির সভাপতি আব্দুস সালাম চাকলাদারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ্যাড. মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা প্রমুখ।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply