একঘরে হয়ে পড়ছেন রণবীর সিং!

|

মারিয়া হোসেন:

একের পর এক হোঁচট খেয়েই চলেছেন বলিউড তারকা রণবীর সিং। ‘এইট্টি থ্রি’, ‘জয়েশভাই জোরদার’, ‘সার্কাস’-এর মতো বিগ বাজেট সিনেমা পর পর ব্যর্থ। সঞ্জয় লীলা বানসালীর ‘বৈজু বাওরা’ নিয়ে আশায় বুক বেঁধেছিলেন রণবীর। শোনা যাচ্ছে, এবার এ সিনেমা থেকেও নাকি বাদ পড়েছেন রণবীর। শুধু তাই নয়, অনিশ্চিত হয়ে পড়েছে এ সিনেমার আরেক মূল তারকা আলিয়া ভাটের ভূমিকাও।

বক্স অফিসে একের পর এক ফ্লপ। নামী প্রযোজনা সংস্থার তালিকাতেও আর ‘ফার্স্ট বয়’ নন তিনি। হাতছাড়া হয়েছে ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’, ‘ডন থ্রি’র মতো ড্রিম প্রজেক্ট। এখানেই শেষ না! এবার নাকি ‘বৈজু বাওরা’ও হাতছাড়া হয়েছে রণবীর সিংয়ের। তবে কি সঞ্জয় লীলা বানসালির সংস্থায় অনিয়মিত হতে যাচ্ছেন তিনি?

‘রামলীলা’ থেকে ‘বাজিরাও মাস্তানি’, কিংবা পদ্মাবত। বিগত কয়েক বছর ধরে পরিচালক সঞ্জয় লীলা বানশালির মুখ্য অভিনেতা হিসেবে বারবার জায়গা করে নিয়েছেন অভিনেতা রণবীর সিং। নির্মাতার আগামী সিনেমা বৈজু বাওরা’তেও বৈজুর চরিত্রে এই গালি বয় তারকার কথাই শোনা যাচ্ছিলো।

দীর্ঘদিন ধরে ‘বৈজু বাওরা’ সিনেমা নিয়ে কাজ করছেন বানসালি। যেকোনো পিরিয়়ড ড্রামার শুটিং শুরু করার আগে সাধারণত গবেষণায় ডুবে থাকেন এ নির্মাতা। ‘বৈজু বাওরা’র ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। কথা ছিলো, ‘হীরামণ্ডী’ শেষে ২০২৪-এর শুরুর দিক থেকেই কাজ শুরু হবে সিনেমার।

প্রায় চূ়ড়ান্ত হয়ে গিয়েছিলো মুখ্য অভিনেতাদের তালিকাও। জুটি বাঁধার কথা ছিল রণবীর সিং ও আলিয়া ভাটের। তবে এখন শোনা যাচ্ছে, যে এখনও এ সিনেমার অভিনেতাদের নাম চূড়ান্ত করেননি বানসালি। শোনা যাচ্ছে, এখনই আর কাস্টিং নিয়ে মাথা ঘামাতে চান তিনি। বরং চিত্রনাট্যের কাজ শেষ করাতেই বেশি মন দিতে আগ্রহী এই নির্মাতা।

উল্লেখ্য, ১৯৫৫ সালের ‘বৈজু বাওরা’ থেকে অনুপ্রাণিত হয়ে এ সিনেমা তৈরির সিদ্ধান্ত নেন বানসালি। মোঘল আমলের এ গল্পকে পর্দায় তুলে ধরার ইচ্ছা তার বহুদিনের। রণবীরের সঙ্গেও এ প্রজেক্ট নিয়ে অনেক আলোচনা করেছেন তিনি। অন্যদিকে, ‘গালি বয়’ ও ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র পরে তৃতীয়বার জুটি বাঁধার কথা ছিল রণবীর ও আলিয়ার। রণবীরের সাথে আলিয়াও বাদ পড়ায় প্রশ্নের মুখে এখন সেই সম্ভাবনাও।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply