ঝিনাইদহে দুই মাদকসেবীর মারামারিকে কেন্দ্র করে ঘরবাড়ি ভাঙচুর

|

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর গ্রামে দুই মাদকসেবীর হাতাহাতির ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে দুটি বাড়ি ও ১টি দোকান ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

জানা যায়, গতকাল বিকালে দুধসর গ্রামের মালেক মাদক মামলা থেকে জামিন পেয়ে বাড়ি আসার পথে চাঁদপুর থেকে অপর মাদকসেবী আরিফের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে দু’জনের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে আজ সকালে আয়ুব আলী জোয়ার্দারের নেতৃত্বে ৪০/৫০ জন দেশীয় অস্ত্র নিয়ে মালেক ও তার ভাই বাকার বাড়িতে হামলা করে। এবং তার ভাই বাকার বাড়ি ও দোকান ঘরে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এই ঘটনায় ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু বলেন, গতকাল দুই মাদকসেবী মারামারি করেছে বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। তবে আজ সকালে আয়ুব আলী জোয়ার্দার ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মালেক ও বাকার বাড়িতে হামলা চালিয়ে টিভি, ফ্রিজসহ দুটি বাড়ি ও একটি দোকান ভাঙচুর করেছে। আমরা আয়ুব আলী জোয়ার্দারের বিচার চাই। আয়ুব আলী জোয়ার্দার এখানে সরাসরি মাদকসেবীদের পক্ষ নিয়ে মারামারি করেছে।

এই বিষয়ে আয়ুব জোয়ার্দারের মুঠোফোনে যোগাযোগ করলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ভাটইবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ বেলায়েত হোসেন বলেন, গতকাল অনেক রাত পর্যন্ত আমি এখানে ছিলাম। আজ সকালে আয়ুব জোয়ার্দারের নেতৃত্বে মালেক ও তার ভাই বাকার বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply