উনি কি ইন্তেকাল করেছেন? হাতপাখার প্রার্থী আহত প্রশ্নে সিইসি

|

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হাতপাখার প্রার্থীর রক্তাক্ত হওয়াটা বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, উনি (প্রার্থী) কি ইন্তেকাল করেছেন? মেয়রপ্রার্থীর রক্তক্ষরণ দেখিনি। যতোটা শুনেছি, ওনাকে কেউ পেছন দিক থেকে ঘুষি মেরেছে। ওনার বক্তব্যও শুনেছি, উনিও বলেছেন, ভোট বাধাগ্রস্ত হচ্ছে না। আমাকে আক্রমণ করা হয়েছে।

সোমবার (১২ জুন) বরিশাল ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষে ঢাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সিইসি।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সিইসি বলেন, ওনাকে যে আহত করা হয়েছে সেই বিষয়টি শোনার সাথে সাথে আমরা পুলিশ কমিশনার, ডিসি ও রিটার্নিং অফিসারের সাথে যোগাযোগ করেছি। দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। এ ঘটনায় ভোট বাধাগ্রস্ত হয়নি। বিচ্ছিন্ন দু-চারটি ঘটনা ছাড়া সার্বিক অর্থে সুন্দর ও সুচারুভাবে নির্বাচন হয়েছে। কমিশন সন্তুষ্ট।

এ সময় কাজী হাবিবুল আউয়াল বলেন, খুলনায় যতটুকু তথ্য পেয়েছি ৪২ থেকে ৪৫ শতাংশ থাকার সম্ভাবনা। এটা চূড়ান্ত নয়, কমবেশি হতে পারে। সঠিক তথ্য এখনই দিতে পারবো না। বরিশালে আনুমানিক ৫০ শতাংশ ভোট পড়েছে। এর কমবেশি হতে পারে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply