গাজীপুরে কাভার্ডভ্যান ও অটোরিকশার চাপায় দুই শিশু নিহত, আহত ৬

|

স্টাফ করেসপনডেন্ট, গাজীপুর:

গাজীপুরের শ্রীপুরে কাভার্ডভ্যান ও ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় দুই শিশু নিহত হয়েছে। নিহতরা হলো রাহাত (৮) ও মাহিয়া আক্তার (৯)। এ দুই দুর্ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন। পরে কাভার্ডভ্যানের চালককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুন) বেলা আড়াইটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা উড়াল সেতুর নিচে কাভার্ডভ্যান চাপায় রাহাত এবং সকাল ৮টার দিকে মাওনা-বরমী আঞ্চলিক সড়কের পল্লী বিদ্যুৎ মোড় এলাকায় অটোরিকশা চাপায় মাহিয়া আক্তার মারা যায়।

নিহত রাহাত ময়মনসিংহ জেলার পাগলা থানার কুরচাই গ্রামের সাইফুল ইসলামের ছেলে। সে পরিবারের সাথে টঙ্গী এলাকায় থেকে স্থানীয় একটি বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে লেখাপড়া করতো। অপর নিহত শিশু মাহিয়া আক্তার ময়মনসিংহের পাগলা থানার আমিনুল ইসলামের মেয়ে। সে শ্যারস স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল, মাহিয়া পরিবারের সাথে শ্রীপুরের মুলাইদ গ্রামে বসবাস করতো।

রাহাতের স্বজনদের বরাত দিয়ে মাওনা হাইওয়ে থানার ওসি কঙ্কণ কুমার বিশ্বাস বলেন, নিহত রাহাতের বাবা পরিবার নিয়ে টঙ্গী এলাকায় ভাড়া থেকে রাজমিস্ত্রির কাজ করে। বৃহস্পতিবার সকালে ময়মনসিংহের পাগলা থানার কুরচাই গ্রামের যাওয়ার জন্য মায়ের সাথে বাসযোগে টঙ্গী থেকে মাওনা চৌরাস্তায় নামে। পরে মা-ছেলে মহাসড়ক পার হওয়ার সময় একটি কভার্ডভ্যান রাহাতকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক মো. ফারুককে (৩০) আটক করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানার নিমদারচর গ্রামে।

শিশু মাহিয়ার বাবা আমিনুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাসা থেকে বের হয় মাহিয়া। এ সময় মাওনা-বরমী আঞ্চলিক সড়ক পার হওয়ার সময় টেপিরবাড়িগামী একটি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হয় সে। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক ইসমাইল হোসেন বলেন, নিহতের পরিবারকে থানায় যেতে বলা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply