ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চের ঘোষণা গণতন্ত্র মঞ্চের

|

আগামী ১৯-২১ জুলাই ঢাকা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চ করার ঘোষণা দিয়েছে গণতন্ত্র মঞ্চ। সোমবার (১৯ জুন) দুপুরে ভয়াবহ লোডশেডিং বন্ধ, বিদ্যুৎ সংকট সমাধান ও খাদ্যপণ্যের দাম কমিয়ে মানুষের জীবন বাঁচানোর দাবিতে সচিবালয় অভিমুখে বিক্ষোভ মিছিল করে এই রাজনৈতিক জোট। এই কর্মসূচিতে রোডমার্চের ঘোষণা দেয়া হয়।

এদিকে, আজ সোমবারের কর্মসূচিতে পুলিশি বাধার মুখে পড়তে হয়েছে বলে অভিযোগ করেন নেতাকর্মীরা। জানায়, রাজধানীর জিরো পয়েন্ট মোড়ে গণতন্ত্র মঞ্চের মিছিল আটকে দেয় পুলিশ। এর আগে বেলা সাড়ে ১১টা থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে সমাবেশ করে গণতন্ত্র মঞ্চের কর্মীরা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

সেখানে জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব বলেন, লুটপাটের এই সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। নিজেরা সরে না গেলে জনগণই তাদের সরিয়ে দেবে।

নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, মানুষের সাংবিধানিক অধিকার কেড়ে নেয়ার সুযোগ আওয়ামী লীগ আর পাবে না। মানুষের ওপর তাদের নির্যাতন-নিপীড়নও বন্ধ করা হবে।

গণ সংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি বলেন, মানুষ বিদ্যুৎ সংকটে নাকাল আর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে কুপোকাত।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply