কুষ্টিয়া দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১

|

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব শত্রুতার জের ও আধিপত্য বিস্তরকে কেন্দ্র করে রিন্টু হোসেন বাটুল (৩৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার (২১ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাগুয়ান টেনশন মোড় এলাকায় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত রিংকু হোসেন বাটুল একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা ঝন্টু হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান গত ইউনিয়ন পরিষদ নির্বাচন ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মথুরাপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য হাসিব মেম্বারের সাথে নিহত রিংকুর বড় ভাই প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে মেম্বারের নির্বাচন করেন। সে থেকে রেষারেষি চলে আসছিল এই দুই পরিবারের মাঝে। এ ঘটনার পর থেকে হাসিব গ্রুপের লোকজন এলাকা ছেড়ে পালিয়েছে।

এরপর বেশ কছুদিন ধরে হাসিব মেম্বার ও নিহত রিন্টুর পরিবারের মধ্যে জমি জায়গা নিয়ে শত্রুতা চলছিল। তারই ধারাবাহিকতায় হাসিব মেম্বারের নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রিংকুকে হাসুয়া দিয়ে কুপিয়ে আহত করে। স্থানীয়রা রিংকুকে আহত অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন। বর্তমানে পরিস্থিতি পুরোটাই পুলিশের নিয়ন্ত্রণে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে সেই সাথে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply