বেনজেমার ‘৯ নম্বর জার্সি’ এমবাপ্পের জন্য রেখেছে রিয়াল

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের ‘৯ নম্বর’ জার্সি গায়ে দীর্ঘদিন মাঠ মাতিয়েছেন করিম বেনজেমা। দলবদলের চলতি মৌসুমে ফরাসি তারকা পাড়ি দিয়েছেন সৌদি প্রো লিগের বর্তমান চ্যাম্পিয়ন দল আল ইতিহাদে। ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ডের ‘৯ নম্বর’ জার্সিটি এখনও কারো জন্য বরাদ্দ করেনি রিয়াল। ‘৯ নম্বর’ জার্সিটি নাকি ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের জন্য রেখেছে লস ব্লাঙ্কোসরা। খবর গোল ডটকমের।

গত মৌসুমেই পিএসজি ছাড়তে চেয়েছিলেন এমবাপ্পে, তবে শেষ পর্যন্ত সেটি হয়ে উঠেনি। দুই বছরের চুক্তিতে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজিতেই থেকে যান ২৪ বয়সী এই ফরোয়ার্ড। এবার অবশ্য পিএসজিকে চিঠি দিয়ে জানিয়ে দিয়েছেন এমবাপ্পে, ২০২৪ সালের জুনে চুক্তির মেয়াদ পূর্ণ করে চলে যাবেন।

চুক্তিতে আরও এক বছর মেয়াদ বাড়ানোর সুযোগ ছিল। চুক্তি নবায়ন না করলে এমবাপ্পেকে এ মৌসুমে ক্লাব ছাড়তে হবে, এমন হুমকিও দিয়ে রেখেছে পিএসজি। এমন বাস্তবতায় এমবাপ্পেরও ইচ্ছা স্বপ্নের ক্লাব রিয়ালে যোগ দেয়ার। ফ্রেঞ্চ সুপারস্টারকে কিনতে স্প্যানিশ ক্লাবটির ২০০ মিলিয়ন ইউরো গুনতে হতে পারে বলেও গুঞ্জন উঠেছে।

চলতি দলবদলের মৌসুমে লস ব্লাঙ্কোসরা ইতোমধ্যেই দলে টেনেছেন স্পেনের ফরোয়ার্ড জোসেলুকে। ৯ নম্বর জার্সিটি দেয়ার সুযোগ থাকলেও তাকে দেয়া হয়েছে ১৪ নম্বর জার্সিটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply