ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে শিক্ষিকার মৃত্যু, দগ্ধ ২ ছেলে

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর বাগমারা উপজেলায় আগুনে পুড়ে ফরিদা ইয়াসমিন নামে এক শিক্ষিকার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে এই ঘটনায় তার দুই সন্তান অগ্নিদগ্ধ হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাগমারা উপজেলার মাদরীগঞ্জ এলাকার স্বপন বিশ্বাসের ছোট ছেলে রাফিউল ইসলাম (১৬) এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। বড় ছেলে রাসেদুল ইসলাম (২৪) রাজশাহীর একটি বেসরকারি মেডিকেল কলেজে পড়া শেষ করে ইন্টার্ন করছেন।

এলাকাবাসী জানায়, ঈদের দিন সকালে ফরিদা ইয়াসমিন তার দুই ছেলেকে নিয়ে রাজশাহী থেকে গ্রামের বাড়িতে যান। রাতে তারা ২য় তলায় ঘুমান। অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান ফরিদা। স্থানীয়রা আহত দুই ভাইকে উদ্ধার করে রাজশাহী মেডিকেলে ভর্তি করে। তাদের অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের উদ্দেশে রওনা হন তারা।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা, রান্নাঘরের চুলার খড়ি থেকে আগুনের সূত্রপাত হয়েছিল। রাতে দমকল বাহিনী ওই বাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনে।

বাগমারা থানার ওসি আমিনুল ইসলাম জানান, স্বপন বিশ্বাস বাগমারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল টেকনোলজিস্ট। পরিবার নিয়ে তিনি রাজশাহী শহরে থাকতেন। ঈদে নিজ বাড়িতে গিয়েছিলেন। এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply