বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি রফতানি শুরু

|

পঞ্চগড় প্রতিনিধি :

ঈদে টানা ৬ দিন বন্ধ থাকার পর সচল হয়েছে বাংলাবান্ধা স্থলবন্দর। সোমবার (৩ জুলাই) সকাল থেকে স্থলবন্দরটির আমদানি-রফতানি কার্যক্রম চালু হয়।বিষয়টি নিশ্চিত করেছেন পোর্ট ইনচার্জ আবুল কালাম আজাদ।

জানা যায়,পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে বন্দরের আমদানি-রফতানিকারক গ্রুপ, সিঅ্যান্ডএফ এজেন্ট ও শ্রমিক সংগঠনের নেতাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে ৬ দিন বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। তবে এই সময়ে ইমিগ্রেশনের লোক পারাপার অব্যাহত ছিল। আজ সকাল থেকেই বন্দরে ভারত, নেপাল ও ভুটানের গাড়ি প্রবেশ করছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

বাংলাবান্ধা আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন জানান, পবিত্র ঈদুল আজহার উদযাপন উপলক্ষ্যে চারদেশীয় স্থলবন্দর (বাংলাদেশ, ভারত, ভুটান, নেপাল) আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে সাপ্তাহিক ছুটিসহ ৬ দিন সব ধরনের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখা হয়েছিল। আজ সকাল থেকে পুনরায় চালু হয়েছে।

বাংলাবান্ধা ইমিগ্রেশন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ঈদুল আজহার উদযাপন উপলক্ষ্যে স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও বাংলাবান্ধা ইমিগ্রেশনে যাত্রী পারাপার স্বাভাবিক ছিল।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply