চট্টগ্রামে বৃষ্টি থেমেছে; কমছে না ওভার

|

ছবি: সংগৃহীত

চট্টগ্রামে বৃষ্টি থেমেছে। ইতোমধ্যেই কাভার সরানো হয়েছে। চলছে মাঠ প্রস্তুতের কাজ। আম্পায়াররা মাঠ পরিদর্শন শেষে খেলা শুরু হওয়ার সময় জানিয়েছেন। ৪.১০ মিনিটে খেলা শুরু হবে। কোনো ওভার কমছে না।

এর আগে, লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত ফেরার কিছুক্ষণ পরই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে হানা দেয় বৃষ্টি। যে কারণে আপাতত বন্ধ আছে বাংলাদেশ ও আফগানিস্তানের খেলা।

ছবি: সংগৃহীত

বুধবার (৫ জুলাই) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। শতভাগ ফিট না হলেও প্রথম ওয়ানডে খেলে নিজের শারীরিক অবস্থা বুঝতে চেয়েছিলেন তামিম ইকবাল। ইনিংস ওপেন করতে নেমে তার শুরুটাও ছিল বেশ সাবধানী। কিন্তু সেট হওয়ার আগেই খোঁচা মেরে আউট হন টাইগার অধিনায়ক। ফারুকির বলে আউট হওয়ার আগে ২১ বলে ১৩ রানের ইনিংস খেলেন তামিম।

তামিমের বিদায়ের পর উইকেটে থিতু হয়ে গিয়েছিলেন লিটন দাস। একাদশ ওভারের পঞ্চম বলে ফ্রি হিটে হাঁকান ম্যাচের প্রথম ছক্কা। কিন্তু পরের ওভারে টাইমিংয়ে গড়বড় করে ফেলে সাজঘরে ফেরেন এই ওপেনার। মুজিবের বলে ফেরার আগে ৩৫ বলে ২৬ রান করেন লিটন।

লিটন আউট হওয়ার পরের ওভারে দলের বিপদ বাড়িয়ে সাজঘরে ফিরেছেন শান্তও। মোহাম্মদ নবির লেগ স্ট্যাম্পের ডেলিভারিতে সুইপ করতে গিয়ে টপ এজ হয়ে শর্ট ফাইন লেগে থাকা মোহাম্মদ সালিমকে ক্যাচ দিয়েছেন ১২ রান করা এই ব্যাটার। এখন উইকেটে আছেন সাকিব আল হাসান ও তাওহিদ হৃদয়।

/আরআইএম

 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply