গার্দিওলার পাগলাটে সিদ্ধান্তের কারণেই সিটি ছেড়েছেন জেসুস!

|

গ্যান্রিয়েল জেসুস।

পেপ গার্দিওলার পাগলাটে সিদ্ধান্তের কারণে ম্যানচেস্টার সিটি ছেড়েছেন, এমন অভিযোগ এনেছেন ব্রাজিলিয়ান ফুটবলার গ্যাব্রিয়াল জেসুস। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তাকে একাদশে না রাখা নিয়ে হতাশা ছিলেন এ ফরোয়ার্ড। তখনই নাকি সিদ্ধান্ত নেন ম্যানসিটি ছাড়ার। খবর স্পোর্টস বাইবেলের।

ফুটবলে শেষ বলে কোনো কিছু নেই। প্রতিদিনই ঘটে নতুন নতুন ঘটনা। প্রতিদিনই দল সাজে নতুন নতুন ফরমেশনে, নতুন ট্যাকটিসে। গিঞ্জন শোনা যাচ্ছে, সেরকমই এক নতুন ট্যাকটিসের বলি হয়েছিলেন গ্যাব্রিয়েল জেসুস!

২০২১ সালে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে পিএসজির বিপক্ষে অনুশীলনে ফরোয়ার্ড হিসেবে থাকলেও শুরুর একাদশে নামানো হয়নি তাকে। ম্যাচে নামার কিছুক্ষণ আগেই সেটি জানতে পারেন তিনি। তখনই খাবার না খেয়ে নিজের রুমে গিয়ে কেঁদেছিলেন এ ফরোয়ার্ড। সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন ম্যানসিটি ছাড়ার।

আর্সেনালের ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস এ প্রসঙ্গে বলেন, চ্যাম্পিয়নস লিগে পিএসজির বিপক্ষে হোম ম্যাচ ছিল সেদিন। ওই ম্যাচে জিনচেঙ্কোকে ফলস নাইন হিসেবে খেলান তিনি। পাগলামি ছাড়া আর কী! আগের দিন অনুশীলনে তিনি আমাকে খেলিয়েছিলেন স্ট্রাইকার হিসেবে, এমনকি জিনচেঙ্কোকে তিনি ব্যবহারই করেননি সেদিন। এ নিয়ে জিনচেঙ্কোও আমার সঙ্গে মজা করেছিল। বলেছে, সেদিন নাকি আমার জন্য ওর খারাপ লেগেছে!

সেই ম্যাচে ৫৩ মিনিটে নামা জেসুসই শেষ পর্যন্ত দলের ত্রাণকর্তার ভূমিকায় আবির্ভূত হন। একটি গোল করার পাশাপাশি একটি অ্যাসিস্টও করেন তিনি। কিন্তু, চ্যাম্পিয়ন্স লিগের পরের ম্যাচেই আবারও তাকে বাদ দেয়া হয় একাদশ থেকে।

এ প্রসঙ্গে জেসুস বলেন, আমি ভেবেছিলাম পরের ম্যাচে নিশ্চয়ই আমাকে রাখা হবে। কিন্তু, সে ম্যাচে আমি খেলিনি। গার্দিওলার সঙ্গে এমন অনেক কিছু হয়েছে। এটা মোটেও সহজ ছিল না। সে কারণেই আমি ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, সেখানে আমি আর থাকতে চাইনি।

উল্লেখ্য, জেসুসের পর সিটি ছেড়ে আর্সেনালে নাম লেখান অলেকজান্ডার জিনচেঙ্কোও। গত মৌসুমে প্রিমিয়ার লিগে অনেকটা সময় ধরে শিরোপার লড়াইয়ে থাকার পর রানার্সআপ হয় মিকেল আর্তেতার দল। চ্যাম্পিয়ন হয় সিটি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply