ঝালকাঠিতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

|

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির নলছিটিতে বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে মো. হাবিব হাওলাদার (৫০) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। ভুক্তভোগীর পরিবার অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এরই মধ্যে আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৯ জুলাই) রাতে ভুক্তভোগীর ভাই বাদী হয়ে ঝালকাঠির নলছিটি থানায় এ মামলা দায়ের করেন। মামলার একমাত্র আসামি হলেন মো. হাবিব হাওলাদার। তিনি উপজেলার কুশঙ্গল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মৃত এস্কেন আলী হাওলাদারের ছেলে।

মামলার সূত্রে জানা যায়, শনিবার (৮ জুলাই) সন্ধ্যায় অভিযুক্ত হাবিব হাওলাদার পার্শ্ববর্তী সেওতা গ্রামে ওই নারীর বাসায় ঢুকে তাকে ধর্ষণ করে। তার চিৎকারে ছুটে আসে ভুক্তভোগীর বড় ভাই। এ সময় হাবিব হাওলাদার সেখান থেকে পালিয়ে যায়।

পরে রোববার ভুক্তভোগীর বড় ভাই বাদী হয়ে নলছিটি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। এরই জেরে রোববার রাতে অভিযান চালিয়ে আসামি মো. হাবিবকে খুলনার খালিশপুর থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আতাউর রহমান জানান, রোববার সন্ধ্যায় উপজেলার কুশঙ্গল ইউনিয়নে ধর্ষণের অভিযোগ পেয়ে সাথে সাথেই পুলিশ পাঠানো হয়েছিল। রোববার রাতে র‍্যাব-৮ ও র‍্যাব-৬ এর যৌথ অভিযানে খুলনা থেকে গ্রেফতার করা হয় আসামিকে। পরবর্তীতে তাকে নলছিটি থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply