ম্যাগুয়ারকে অধিনায়কের দায়িত্ব থেকে সরিয়ে দিলেন টেন হ্যাগ

|

ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়কত্ব সামলাচ্ছেন হ্যারি ম্যাগুয়ার। তবে আগামী মৌসুম থেকে আর অধিনায়কত্বের দায়িত্বে থাকছেন না এই তারকা ইংলিশ ডিফেন্ডার। সেই সঙ্গে তিনি স্পষ্ট করেছেন, তিনি নিজে সরে যাচ্ছেন না, তাকে সরিয়ে দেয়া হচ্ছে। খবর গোল ডটকম।

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ ম্যাগুয়ারকে ডেকে তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দেবার সিদ্ধান্ত জানান। কোচের সিদ্ধান্ত বাধ্য হয়ে এই ডিফেন্ডারকে মেনে নিতে হয়েছে। নেতৃত্ব চলে যাওয়াটা ‘খুবই হতাশার বলছেন ম্যাগুয়ার। তবে এখনও ম্যান ইউনাইটেডের হয়ে মাঠে সেরাটা দেবার কথা বলছেন এই ডিফেন্ডার।

টুইটারে আবেগঘন বার্তা পোস্ট করে ম্যাগুয়ার লিখেন, আমার সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার এরিক টেন হাগের দীর্ঘ আলোচনা হয়। তারপর সে আমায় জানিয়ে দেয়, সে অধিনায়ক বদল করতে চাইছে। তার এই কথা শুনে আমিও বেশ দুঃখ পাই। আমি যতবার এই জার্সি পরবো ততোবার আমি আমার সবটা দিতে থাকবো। তাই আমি ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের তাদের সমর্থনের জন্য অনেক ধন্যবাদ জানাতে চেয়েছিলাম যখন আমি অধিনায়কের আর্মব্যান্ড পরেছিলাম।

ম্যাগুয়ারের অধিনায়কত্ব চলে যাওয়ার বিষয়টি অনুমিতই ছিল। ২০১৯ সালে লেস্টার সিটি থেকে আসার পাঁচ মাস পরই তার হাতে নেতৃত্বের বাহুবন্ধনী তুলে দিয়েছিলেন তখনকার কোচ ওলে গুনার সুলশার। এরপর দুই মৌসুম ভালোভাবে চললেও সর্বশেষ বছরটা ছিল উল্টো। মাঠে একের পর এক ভুল করে কোচ টেন হাগের আস্থা হারান। ২০২২-২৩ মৌসুমের প্রিমিয়ার লিগে মাত্র ৮ ম্যাচে তাকে শুরুর একাদশে রাখা হয়।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply