দলে জায়গা না পেয়ে ওয়াশরুমে গিয়ে কেঁদেছিলেন চাহাল!

|

ছবি: সংগৃহীত

ভারতের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে সবচাইতে বেশি উইকেট শিকারীর নাম যুজবেন্দ্র চাহাল। কিন্তু সেই চাহালই দেশের হয়ে এখন পর্যন্ত খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপ। ২০২১ বিশ্বকাপের পর ২২ সালের বিশ্বকাপেও তাকে দলে না নেয়ায় ব্যাপক সমালোচনার শিকার হতে হয়েছে ভারতীয় বোর্ডকে। তবে ভক্তদের মতো চাহালও জানেন না কেনো তাকে নেয়া হয়নি স্কোয়াডে। জানালেন, দলে জায়গা না পেয়ে ওয়াশরুমে গিয়ে কেঁদেছিলেন চাহাল। খবর স্পোর্টসকিডার।

সেই সময়টা ছিল চাহালের ক্যারিয়ারের সবচেয়ে কষ্টদায়ক মুহূর্ত। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সে সব বিষয়ে মুখ খুলেছেন এই লেগ স্পিনার।

যুজবেন্দ্র চাহাল বলেন, ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে যখন সুযোগ পাইনি, তখন সব থেকে বেশি কষ্ট পেয়েছিলাম। আমি খুব একটা কাঁদি না। কিন্তু সেদিন ওয়াশরুমে গিয়ে খুব কেঁদেছিলাম। বাদ দেয়ার সিদ্ধান্ত মানতে পারিনি।

ছবি: সংগৃহীত

আইপিএলের আরসিবির হয়ে মাঠ মাতানোর পরই বিসিসিআইয়ের নজরে পড়েছিলেন চাহাল। এরপরই আকাশী জার্সিতে তার অভিষেক। সতীর্থদের পাশাপাশি কোহলিও তাকে খুব পছন্দ করতেন। সে সময় কোহলি অধিনায়ক থাকা সত্বেও কেনো দলে জায়গা হয়নি তার, এখনো সেই প্রশ্ন তাড়া করে বেড়ায় চাহালকে।

যুজবেন্দ্র চাহাল আরও বলেন, আমি কোহলির নেতৃত্বে অনেক ম্যাচ খেলেছি। অথচ সেই দলেই আমাকে নেয়া হলো না। খুব অবাক হয়েছিলাম আমি। কিন্তু এখন পর্যন্ত আমি কাউকেই জিজ্ঞেস করিনি যে, কেন আমাকে বাদ দেয়া হয়েছিল।

ক্যারিয়ারের এমন খারাপ সময়টাতে চাহালের পাশে ছিলেন তার স্ত্রী ধানশ্রী ভার্মা। তাকে ধন্যবাদ দিতে ভোলেননি এই ক্রিকেটার। তবে সবকিছুকে পেছনে ফেলে আবারও নতুন করে স্বপ্ন বুনছেন এই লেগ স্পিনার।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply