হিরো আলমের ওপর হামলা: গ্রেফতারকৃত দুই আসামির ৩ দিনের রিমান্ড

|

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণের দিনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় করা মামলায় গ্রেফতার সাত আসামির মধ্যে দুই আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গ্রেফতারকৃত বাকি আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) গ্রেফতারকৃত আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এ রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার (১৮ জুলাই) ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের শেষ সময়ে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে হামলার শিকার হন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। ফুটেজে দেখা যায়, কেন্দ্রের ভেতর থেকে পুলিশের সামনেই কয়েকজন যুবক তাকে ধাক্কাতে ধাক্কাতে কেন্দ্রের বাইরে নিয়ে আসে। পরে কয়েকজন যুবক তাকে একের পর এক কিল-ঘুষি দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। হামলাকারীদের বেশিরভাগের গলায় দেখা গেছে আওয়ামী লীগ সমর্থিত এমপি প্রার্থীর কার্ড।

এদিকে, মঙ্গলবার (১৮ জুলাই) এক টুইট বার্তায় হিরো আলমের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে জাতিসংঘের ঢাকা মিশন। সংস্থাটির আবাসিক সমন্বয়ক গোয়াইন লুইসের করা এক টুইটে বলা হয়, স্বাধীন দেশের নাগরিক হিসেবে যে কেউ নির্বাচনে প্রার্থী হতে পারবে। এ ধরনের হামলার ঘটনা মর্মান্তিক।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply