নাটোরে যুবলীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় আ’লীগ নেতা কারাগারে

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরে যুবলীগ নেতা মিঠুন আলীর হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করার ঘটনায় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তুজা আলী বাবলুকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রওশন আলম এই আদেশ দেন। এ সময় মামলার আসামি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ আরও তিনজনকে জামিন দেয়া হয়।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ জুলাই শহরের বলারীপাড়া এলাকায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলীকে কুপিয়ে তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দেয় সন্ত্রাসীরা। এ সময় তাকে বাঁচাতে গিয়ে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয় আরও ৫ জন।

এ ঘটনায় আহত যুবলীগ নেতা মিঠুনের ছোট ভাই স্বপ্ন বাদশা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ ৩০ নেতা-কর্মীর নাম উল্লেখ করা হয়। এছাড়া অজ্ঞাত আরও ১০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন স্বপ্ন বাদশা। এরমধ্যে ৬ জনকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে পুলিশ।

এই মামলায় বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, পৌর আওয়ামী লীগের সভাপতিসহ ৪ জন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। এ সময় আদালতের বিচারক সৈয়দ মর্ত্তুজা আলী বাবলুর জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন এবং বাকি তিনজনের জামিন মঞ্জুর করেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply