ম্যান সিটির মাহরেজ এখন আল আহলিতে

|

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার সিটি থেকে সৌদি আরবের ক্লাব আল আহলিতে যোগ দিয়েছেন রাইট উইঙ্গার রিয়াদ মাহরেজ। আলজেরিয়ান এই তারকার সাথে ৪ বছরের চুক্তি করেছে সৌদি প্রো লিগের দলটি। ইএসপিএনের খবর।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

মাহরেজের দলবদলের বিষয়টি নিয়ে কথা হচ্ছিলো বেশ কিছুদিন ধরেই। শুক্রবার (২৮ জুলাই) এলো আনুষ্ঠানিক ঘোষণা। ২০২৭ সাল পর্যন্ত আল আহলির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এই আলজেরিয়ান উইঙ্গার। মাহরেজকে পেতে ৩ কোটি ৫০ লাখ ইউরো ট্রান্সফার ফি দিয়েছে সৌদি আরবের ক্লাবটি। বোনাস হিসেবে পরে যোগ হতে পারে আরও ৫০ লাখ ইউরো।

ম্যান সিটির ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে রিয়াদ মাহরেজের বিদায়ী বার্তা। তিনি বলেছেন, এই ক্লাবে খেলার সুযোগ পাওয়া ছিল সম্মানের। এখানে আমি শিরোপা জয়ের সাথে ফুটবল উপভোগ করতে এসেছিলাম। এর সবই অর্জন করতে পেরেছি। দারুণ সব খেলোয়াড়, সমর্থক ও বিশ্বের সেরা ম্যানেজারের অধীনে সাথে অবিশ্বাস্য পাঁচটি মৌসুম কেটেছে এখানে। আজীবন মনে রাখার মতো সব স্মৃতি তৈরি হয়েছে। ম্যানচেস্টার সিটি সব সময়ই আমার জীবনে বিশাল আনন্দদায়ী এক অধ্যায় হয়েই থাকবে।

২০১৮ সালে ম্যানচেস্টার সিটিতে যোগ দেবার পর সব ধরনের প্রতিযোগিতায় ২৩৬ ম্যাচে ৭৮ গোল করেছেন মাহরেজ। সিটিতে গত পাঁচ বছরে ১১টি ট্রফি জিতেছেন ৩২ বছর বয়সী এই উইঙ্গার। যার মধ্যে আছে গত মৌসুমের ঐতিহাসিক ট্রেবল।

আরও পড়ুন: ইউরোপিয়ান প্রতিযোগিতায় নিষিদ্ধ য়্যুভেন্টাস

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply