বোয়ালমারীতে অটোভ্যানের চাপায় প্রাণ গেল শিশুর

|

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে পেঁয়াজ বহনকারী একটি অটোভ্যানের চাপায় পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। শিশুটির নাম জারিফ। সে উপজেলার ডোবরা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

শনিবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার সাতৈর ইউনিয়নের ডোবরা গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, জারিফ সমবয়সী কয়েকজন শিশুর সাথে বাড়ির সামনে রাস্তায় খেলাধুলা করছিল। এ সময় পেঁয়াজ বহনকারী একটি অটোভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, ইঞ্জিনচালিত দ্রুতগামী ভ্যানটির চাকা শিশুটির পেটের উপর দিয়ে যাওয়ায় সে মারাত্মক আহতাবস্থায় রাস্তায় পড়ে থাকে। তাকে উদ্ধারের সময় ভ্যানটি পালিয়ে যায়।

স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা হক টুম্পা বলেন, শিশুটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

সাতৈর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাফিউল আলম মিন্টু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভ্যানচালক দুর্ঘটনার পর পালিয়ে যায়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে শিশুটিকে দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব জানান, শুনেছি ভ্যানের ধাক্কায় শিশুটি নিহত হয়েছে। পরিবারের লোকজন হাসপাতাল থেকে মৃতদেহ বাড়িতে নিয়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলমান, পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply